thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৯, ৯ ফাল্গুন ১৪২৫,  ১৫ জমাদিউস সানি ১৪৪০

এ বি এম মূসার মৃত্যুতে ফেনী প্রেস ক্লাবের ৪ দিনব্যাপী কর্মসূচি

২০১৪ এপ্রিল ১০ ০৬:০১:২৩
এ বি এম মূসার মৃত্যুতে ফেনী প্রেস ক্লাবের ৪ দিনব্যাপী কর্মসূচি

ফেনী প্রতিনিধি : দেশবরেণ্য সাংবাদিক এ বি এম মূসার মৃত্যুতে ফেনী প্রেস ক্লাবের পক্ষ থেকে কালো পতাকা উত্তোলন ও কালো ব্যাজধারণসহ চার দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। এ উপলক্ষে বুধবার রাতে ফেনী প্রেস ক্লাব মিলনায়তনে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ফেনী প্রেস ক্লাবের উদ্যোগে শহরের ঐতিহাসিক আলিয়া মাদ্রাসা ময়দানে চতুর্থ নামাজে জানাজা বৃহস্পতিবার বাদ মাগরিব অনুষ্ঠিত হবে। পঞ্চম নামাজে জানাজা তার গ্রামের বাড়ি ফুলগাজী উপজেলার মুন্সীরহাট আলী আজম স্কুল অ্যান্ড কলেজ মাঠে অনুষ্ঠিত হবে। তাকে কুতুবপুর গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

১৯৩১ সালে ফেনীর ফুলগাজী উপজেলার মুন্সীরহাট ইউনিয়নের কুতুবপুর গ্রামে জন্ম নেওয়া একুশে পদক পাওয়া এ বি এম মূসার সাংবাদিকতায় রয়েছে বর্ণময় অভিজ্ঞতা। এ পেশায় তিনি সক্রিয়ভাবে জড়িত থেকেছেন প্রায় ৬০ বছর। তিনি স্বাধীন বাংলাদেশের প্রথম জাতীয় নির্বাচনে সংসদ সদস্যও নির্বাচিত হয়েছিলেন।

দেশের ক্রান্তিকালে এ বি এম মূসার ক্ষুরধার লেখনি ও দিকনির্দেশনা জাতিকে দিয়েছে সঠিক পথের দিশা। তার মৃত্যুতে ফেনী প্রেস ক্লাব গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছে।

(দ্য রিপোর্ট/আরএইচ/এএস/এজেড/এপ্রিল ১০, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর