thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

কাজী জাফর দলে আছেন, থাকবেন : এরশাদ

২০১৩ নভেম্বর ২৪ ১৪:৫৬:৪৬
কাজী জাফর দলে আছেন, থাকবেন : এরশাদ

দিরিপোর্ট প্রতিবেদক : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, “কাজী জাফরের সঙ্গে আমার বহু দিনের সম্পর্ক। অনেকে আমার সঙ্গে বেঈমানি করেছে। কাজী জাফর করেননি। গতকাল উনি যে বিবৃতি দিয়েছেন তা অভিমান থেকে দিয়েছেন। উনি আমার দলে আছেন, থাকবেন।”

রবিবার দুপুরে বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এরশাদ এ কথা বলেন।

জাপা চেয়ারম্যান এরশাদ বলেন,“ কাজী জাফর যে বিবৃতি দিয়েছেন তা উনার কিনা এ নিয়ে আমার সন্দেহ রয়েছে। আর দিলেও ব্যক্তিগত ক্ষোভ থেকেই দিয়েছেন। তবে বিবৃতি দিলেও উনি আমার সঙ্গে থাকবেন, না দিলেও আমার সঙ্গেই থাকবেন।”

সাবেক এই রাষ্ট্রপতি বলেন,“ জাতীয় পার্টি নির্বাচনমুখী দল। আমরা নির্বাচনে না গেলে ভোটের বাক্স পড়ে থাকতো। সরকার পরিবর্তন হতো না। আমরা নির্বাচনে যাওয়ায় জনগণ জাতীয় পার্টিকে ভোট দেয়ার জন্য ভোট কেন্দ্রে যাবে।”

উল্লেখ্য- দলীয় ফোরামে আলোচনা ছাড়াই হঠাৎ করে জাপা চেয়ারম্যান এরশাদ নির্বাচনকালীন সরকারে যোগ দেওয়ায় পার্টির প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর আহমদ শনিবার গণমাধ্যমে একটি বিবৃতি পাঠান।

বিবৃতিতে কাজী জাফর বলেন, “দলের সর্বোচ্চ ফোরাম প্রেসিডিয়ামকে সম্পূর্ণ উপেক্ষা করে স্বৈরতান্ত্রিক পদ্ধতিতে পার্টির গৃহীত পূর্বাপর অবস্থানের বিপরীত এমন একটি সিদ্ধান্ত এরশাদ নিয়েছেন যা জাতির প্রতি বিশ্বাসঘাতকতার শামিল।”

তিনি বলেন, “ আমার দুঃখ রাখার জায়গা নেই , এরশাদ জাতীয় পার্টিকে এক বিশ্বাসঘাতক গণধিকৃত পার্টি হিসেবে জনগণের সামনে উপস্থাপন করেছেন। টেলিভিশনের পর্দায় যখন দেখি, আমাদের পার্টি ও তার নেতার বিরুদ্ধে হাজার হাজার মানুষ থুথু নিক্ষেপ করছেন এবং ঝাড়ু ও জুতা নিয়ে মিছিল করছেন, তখন লজ্জা ও বেদনায় হৃদয় বিদীর্ণ হয়ে যায়।”

এছাড়া তিনি জাতীয় পার্টির নেতা কর্মীদের নির্দলীয় ও নিরপেক্ষ সরকার প্রতিষ্ঠার আন্দোলনে সর্বশক্তি নিয়ে ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানান।

(দিরিপোর্ট/সাআ/ এমডি/ নভেম্বর ২৪, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর