thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

নতুন মন্ত্রিসভা প্রহসনের খেলা : আলতাফ

২০১৩ নভেম্বর ২৪ ১৫:২৬:২৫
নতুন মন্ত্রিসভা প্রহসনের খেলা : আলতাফ

পটুয়াখালী সংবাদদাতা : সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আলতাফ হোসেন চৌধুরী বলেছেন, এ সরকার অবৈধ সরকার। এ সরকারের কোনো আদেশ এখন বৈধ নয়। নতুন মন্ত্রিসভা একটি প্রহসনের খেলা ছাড়া আর কিছুই নয়।

রবিবার বেলা ১১টায় পটুয়াখালী সদরের শেরেবাংলা সড়কস্থ বটতলায় ও নিউমার্কেট চত্বরে মন্ত্রিসভা বাতিল ও তত্ত্বাবধায়ক সরকার পুনর্বহালের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ১৮ দলের এক সমাবেশে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, তফসিল ঘোষণা আর একটি প্রহসনের খেলা। শেখ হাসিনা জনগণকে নিয়ে নাটক শুরু করেছে। আর্মির ছত্রছায়ায় একটি পাতানো নির্বাচন করতে চায়। আওয়ামী লীগকে সে সুযোগ দেওয়া হবে না। নির্দলীয় নিরপেক্ষ সরকারের দাবি না মানা পর্যন্ত আমরা ঘরে ফিরে যাবো না। তীব্র থেকে তীব্রতর আন্দোলনের মাধ্যমে এই অবৈধ মন্ত্রিসভার পতন ঘটানো হবে। তারপর সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে খালেদা জিয়ার নেতৃত্বে সরকার গঠন করবে। তাই সারাদেশের মুক্তিকামী জনগণ ভোটের অধিকার আদায়ে আজ রাজপথে নেমেছে। তারা শেখ হাসিনার পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাবে না।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক এমএ রব মিয়ার সভাপতিত্বে ও প্রচার সম্পাদক মিজানুর রহমানের সঞ্চালনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি মাকসুদ আহমেদ, বায়েজিদ পান্না, জেলা জামায়াতের ভারপ্রাপ্ত আমীর অধ্যাপক শাহ আলম, জেলা বিএনপির যুগ্মসাধারণ সম্পাদক অ্যাডভোকেট ওয়াহিদ সরোয়ার কালাম, মসিউর রহমান খান, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মজিবুর রহমান টোটন, খেলাফত মজলিশের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হেলাল উদ্দিন, এনপিপির সভাপতি সেলিম তালুকদার প্রমুখ। এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্মসাধারণ সম্পাদক হারুন অর রশিদ মনু, সহসাধারণ সম্পাদক আনোয়ার হোসেন সিকদার, মহিলা দলের সাধারণ সম্পাদক জেসমিন জাফর, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক এসএম তৌহিদ, যুব বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোজাম্মেল হোসেন তপন, শ্রম বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম খান, সহপ্রচার সম্পাদক সাইদুর রহমান তালুকদার প্রমুখ।সমাবেশ পরবর্তী ১৮ দলের একটি মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

(দিরিপোর্ট/কেবিডি/এপি/এমডি/নভেম্বর ২৪, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর