thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

দলের সিদ্ধান্ত অনুসরণের আহ্বান শেখ হাসিনার

২০১৩ নভেম্বর ২৪ ১৫:৫৮:৫৭
দলের সিদ্ধান্ত অনুসরণের আহ্বান শেখ হাসিনার

দিরিপোর্ট প্রতিবেদক : দল থেকে যাকে মনোনয়ন দেয়া হবে অন্য সবাইকে তার পক্ষে কাজ করতে হবে। আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমনন্ত্রী শেখ হাসিনা দলের মনোনয়ন প্রত্যাশীদের উদ্দেশ্যে এই কথা বলেছেন।

গণভবনে উপস্থিত এক মনোনয়ন প্রত্যাশীর সূত্রে এই তথ্য জানা যায়।

আগামি নির্বাচনে সর্বদলীয় সরকারে যোগদান করার জন্য আবারো বিরোধী দলকে আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, তারা যে মন্ত্রণালয় চাইবেন সেটাই দেয়া হবে।

এর আগে শনিবার প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে মনোনয়ন প্রত্যাশীদের সঙ্গে পূর্ব নির্ধারিত বৈঠক শুরু হয়। এতে সারা দেশ থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীরা যোগ দিয়েছেন।

এবার তিনশ আসনের বিপরীতে ২ হাজার ছয়শোর বেশি মনোনয়নের আবেদন পত্র বিক্রি হয়েছে। গড়ে প্রতিটি আসনে আট জনের বেশি মনোনয়ন প্রত্যাশী রয়েছেন।

সরকারি দল তাদের ঘোষিত রোডম্যাপ অনুযায়ী মনোনয়নপত্র বিক্রি সম্পন্ন করেছে। শনিবার প্রথমবারের মত দলের সংসদীয় বোর্ডের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে তৃণমূল নেতাদের এই বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

উল্লেখ্য, দশম সংসদ নির্বাচন নিয়ে সরকারি দল ও বিরোধী দলের নেতৃত্বে দুটি জোটের মধ্যে দূরত্ব রয়েছে। সরকারি দল নির্বাচন অনুষ্ঠানের বিষয়ে অনড় অবস্থানে আছে। একইভাবে বিরোধী দল বর্তমান সরকারের তত্ত্বাবধানে নির্বাচনে যেতে অস্বীকৃতি জানিয়ে আসছে।

(দিরিপোর্ট/বিকে/এমডি/নভেম্বর ২৪, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর