thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

জাপার মনোনয়নপত্র বিক্রির মেয়াদ বাড়লো

২০১৩ নভেম্বর ২৫ ১৯:৪৪:১১
জাপার মনোনয়নপত্র বিক্রির মেয়াদ বাড়লো

দিরিপোর্ট প্রতিবেদক : জাতীয় পার্টির মনোনয়নপত্র বিক্রির মেয়াদ আরো একদিন বাড়ানো হয়েছে। এটি বিক্রির শেষ দিন ছিল সোমবার। কিন্তু প্রার্থীদের ভিড় সামলাতে আবেদনপত্র মঙ্গলবারও বিক্রি করা হবে বলে জানিয়েছেন এরশাদের প্রেস এন্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভরায়।

গণমাধ্যমে সোমবার বিকেলে পাঠানো এক বিবৃতি তিনি জানান, আগ্রহী প্রার্থীদের মধ্যে যারা সোমবার পর্যন্ত আবেদনপত্র গ্রহণ করতে পারেননি তারা মঙ্গলবার বিকেল ৫টা পর্যন্ত তা গ্রহণ করতে পারবেন।

সুনীল শুভরায় জানান, দশম জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির মনোনয়নপত্র বিক্রির সোমবার ৪৪৫টি আবেদনপত্র বিক্রি হয়েছে। এ নিয়ে মোট এক হাজার ৩৪৩টি আবেদনপত্র বিক্রি হয়েছে।

তিনি আরো বলেন, ২৭ নভেম্বর থেকে পার্টির চেয়ারম্যানের বনানী কার্যালয়ে প্রার্থীদের সাক্ষাৎকার নেওয়া হবে। ওইদিন সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত খুলনা বিভাগ, দুপুর ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বরিশাল বিভাগ, ২৮ নভেম্বর সকাল ১০টা থেকে ১টা পর্যন্ত রংপুর বিভাগ, দুপুর ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত রাজশাহী বিভাগ, ২৯ নভেম্বর সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত সিলেট বিভাগ, দুপুর ২টা থেকে ৫টা পর্যন্ত ঢাকা বিভাগ এবং ৩০ নভেম্বর সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত চট্টগ্রাম বিভাগের মনোনয়ন আগ্রহী প্রার্থীদের সাক্ষাৎকার গ্রহণ করা হবে।

যারা মনোনয়নের আবেদনপত্র গ্রহণ করেছেন যথাসময়ে তাদের সাক্ষাৎকার পর্বে উপস্থিত থাকার জন্য পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার আহবান জানিয়েছেন।

নাম প্রকাশ না করার শর্তে জাপার এক প্রেসিডিয়াম সদস্য দিরিপোর্টকে বলেন, পার্টির সিনিয়র প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর আহমেদসহ প্রায় ১৫ সদস্য এখন পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ করেননি। মূলত তাদের নির্বাচনে আনতেই সময় বাড়ানোর নির্দেশ দিয়েছেন এরশাদ।

(দিরিপোর্ট/এসএ/এসবি/এমএআর/নভেম্বর ২৫, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর