thereport24.com
ঢাকা, শনিবার, ২০ আগস্ট ২০২২, ৫ ভাদ্র ১৪২৯,  ২২ মহররম 1444

শক্ত হাতে প্রতিহতের ঘোষণা হানিফের

২০১৩ অক্টোবর ২৪ ১৪:২৪:৪৩ ০০০০ 00 ০০ ০০:০০:০০
শক্ত হাতে প্রতিহতের ঘোষণা হানিফের
দিরিপোর্ট২৪ প্রতিবেদক : বিএনপি-জামায়াত জোট শুক্রবার কোনো সন্ত্রাসী কর্মকাণ্ড করলে আওয়ামী লীগ তাদের শক্ত হাতে প্রতিহত করবে বলে ঘোষণা দিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। তিনি তাদের চিন্তা-চেতনাকে মধ্যযুগীয় বলেও মন্তব্য করেন।

বৃহস্পতিবার দুপুরে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে ঢাকা মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।

খালেদা জিয়ার ক্ষমা করার ঘোষণাকে ‘অপমানজনক’ উল্লেখ করে তিনি বলেন, ‘আপনার কাছে কে ক্ষমা চাইতে গিয়েছে যে আপনি ক্ষমা করেছেন? আপনি ও আপনার পরিবার ২১ আগস্ট গ্রেনেড হামলাসহ যেসব হত্যাকাণ্ড ঘটিয়েছেন, সে জন্য আপনাকে জাতির কাছে ক্ষমা চাইতে হবে।’


আওয়ামী লীগের অপর যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক বলেন, শুক্রবার জামায়াত-শিবির বিভিন্ন জায়গায় নাশকতা করতে পারে বলে খবর আছে। গত দুদিন দেশের বিভিন্ন জায়গায় তারা নাশকতা চালিয়েছে।

তিনি শুক্রবার সকাল থেকে অতন্দ্রপ্রহরীর মতো আওয়ামী লীগ ও মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তিকে রাজপথে থাকার আহবান জানান।


নানক বলেন, শুক্রবার জুমার নামাজের পর দেশকে যেন তারা রক্তাক্ত আফগানিস্তানে পরিণত করতে না পারে, সে জন্য সতর্ক থাকতে হবে।

ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, ঢাকা মহানগরের পাড়া-মহল্লায় অপরিচিত সন্দেহভাজন কাউকে দেখলে তাকে পুলিশের হাতে সোপর্দ করুন। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে বিএনপি-জামায়াতের নাশকতা রুখে দিতে দলীয় নেতা-কর্মীদের প্রতি আহবান জানান তিনি।

ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন আইন প্রতিমন্ত্রী কামরুল ইসলাম, সাংসদ কামাল আহমেদ মজুমদার, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।

(দিরিপোর্ট২৪/ওএস/এমএআর/অক্টোবর ২৪, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর