thereport24.com
ঢাকা, বুধবার, ১ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮,  ২৫ রবিউস সানি 1443

রাবিতে পালিত হচ্ছে বিজয় দিবস

২০১৩ ডিসেম্বর ১৬ ০৮:২২:০০
রাবিতে পালিত হচ্ছে বিজয় দিবস

রাবি সংবাদদাতা : যথাযোগ্য মর্যাদা ও আনন্দ-উৎসবের মধ্য দিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) মহান বিজয় দিবস উদযাপিত হচ্ছে। মুক্তিযুদ্ধে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করতে সোমবার ভোর থেকে পতাকা ও ফুল নিয়ে বিশ্ববিদ্যালয় শহীদ মিনারে জড়ো হয়েছে হাজারো মানুষ।

দিবসের প্রথম প্রহর রাত ১২টা ১ মিনিটে বিশ্ববিদ্যালয় প্রশাসন ও শহীদ স্মৃতি সংগ্রহশালার পক্ষ থেকে শহীদ মিনারে প্রথম পুষ্পস্তবক অর্পণ করার পর শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, রাবি ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. চৌধুরী সারওয়ার জাহান, কোষাধ্যক্ষ প্রফেসর ড. সায়েন উদ্দিন আহমেদ ও রেজিস্ট্রার প্রফেসর মু. এন্তাজুল হক, ছাত্র উপদেষ্টা প্রফেসর ড. ছাদেকুল আরেফিন মতিন, জনসংযোগ প্রশাসক প্রফেসর ড. ইলিয়াস হোসেন, প্রক্টর প্রফেসর ড. তারিকুল হাসানসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বিশ্ববিদ্যালয় প্রশাসনের পর শহীদ মিনারে বিজয় দিবসের শ্রদ্ধা নিবেদন করেন রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাব, রাজশাহী বিশ্ববিদ্যালয় রোটার‌্যাক্ট ক্লাব, রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি, সংবাদপত্র পাঠকফোরাম, রাবি শাখা ছাত্রলীগ, বিভিন্ন জেলা সমিতি ও অন্যান্য সংগঠন।

(দ্য রিপোর্ট/এমএএ/এএস/ডিসেম্বর ১৬, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

বিজয়ের মাস এর সর্বশেষ খবর

বিজয়ের মাস - এর সব খবর