thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল 24, ১৭ বৈশাখ ১৪৩১,  ২১ শাওয়াল 1445

নিরাপত্তার স্বার্থে মাঠে আওয়ামী লীগ

২০১৩ অক্টোবর ২৫ ১৬:০৮:৩২
নিরাপত্তার স্বার্থে মাঠে  আওয়ামী লীগ
দিরিপোর্ট২৪ প্রতিবেদক : বিএনপি ও ১৮ দলের সমাবেশকে কেন্দ্র করে যেকোনো ধরনের অনাকাঙ্খিত ঘটনা এড়াতে রাজধানীতে পুলিশের পাশাপাশি আওয়ামী লীগের নেতাকর্মীরা অবস্থান নিয়েছে। আওয়ামী লীগ দাবি করছে, নিরাপত্তার স্বার্থে সংগঠনটির নেতাকর্মীরা মাঠে নেমেছে। জনসাধারণের মধ্যে স্বস্তি ও নিরাপত্তা নিশ্চিত করাই তাদের মূল উদ্দেশ্য।

বঙ্গবন্ধু এভিনিউতে অবস্থানকালে শুক্রবার সকালে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও এলজিইডি প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক বলেন, রাজধানীর মানুষের নিরাপত্তার স্বার্থে একজন এমপি হিসেবে আমি নিজেই মাঠে নেমেছি। আমার দলের নেতাকর্মীরাও মাঠে আছে। কেউ নৈরাজ্য বা বিশৃঙ্খলার চেষ্টা করলে পুলিশের পাশাপাশি আমরাও প্রতিহত করবো কঠোর হাতে।

প্রতিমন্ত্রী বলেন, ১৮ দলীয় জোটের সমাবেশকে কেন্দ্র করে নগরে যাতে অপ্রীতিকর কোনো ঘটনা না ঘটে সেজন্য পুলিশের সঙ্গে আওয়ামী লীগের নেতাকর্মীরা রাজপথে আইনশৃঙ্খলা রক্ষার কাজে নিয়োজিত থাকছে। সকাল ১০টা থেকে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আসা শুরু করেছে আওয়ামী লীগ নেতাকর্মীরা।

তিনি আরও বলেন, বিরোধী দলের নৈরাজ্য মোকাবেলায় নতুন পথে হাঁটছে আওয়ামী লীগ। সবসময় জামায়াত-শিবির মসজিদ থেকে মিছিল বের করে, সেজন্য এবার তাদের প্রতিরোধ করতে নগরের মসজিদে মসজিদে অবস্থান করবো আমরা। বিশেষ করে রাজধানীর বায়তুল মোকাররমে যুবলীগ ও কাঁটাবন মসজিদে ছাত্রলীগ পূর্ণশক্তি ও প্রস্তুতি নিয়ে থাকবে। বিরোধী দল কোনো নৈরাজ্য করতে চাইলে তাদেরকে দমন করে পুলিশের হাতে সোপর্দ করবে তারা।

এলজিইডি প্রতিমন্ত্রী জানান, ২৫ অক্টোবরকে কেন্দ্র করে খালেদা জিয়া তার সাঙ্গ-পাঙ্গ নিয়ে মানুষের মনে আতঙ্ক সৃষ্টি করতে চায়। কিন্তু আওয়ামী লীগ তা হতে দেবে না। তারা হামলা করবে আর আমাদের নেতাকর্মীরা তানপুরা নিয়ে বসে থাকবে এটা ভাবার দরকার নেই বিএনপি নেতাদের।

এ সময় আরো উপস্থিত ছিলেন আইন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক পংকজ দেবনাথ, যুবলীগ নেতা ফজলুল হক উজ্জল প্রমুখ।

(দিরিপোর্ট২৪/আমান/ডব্লিউএস/এমডি/অক্টোবর ২৫, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর