thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

চট্টগ্রামে পুলিশ ও প্রিজাইডিং অফিসারের উপর হামলা

২০১৪ জানুয়ারি ০৫ ০২:১০:৩৪
চট্টগ্রামে পুলিশ ও প্রিজাইডিং অফিসারের উপর হামলা

চট্টগ্রাম সংবাদদাতা : চট্টগ্রামের সাতকানিয়ার আদর্শ মহিলা মাদ্রাসার ভোট কেন্দ্রে কর্তব্যরত আনসার সদস্যের রাইফেল কেড়ে নিয়ে ব্যালট বক্স লুট ও ব্যালট পেপার পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। এ ছাড়া আজিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে প্রিজাইডিং অফিসার আবদুল কুদ্দুছকে পিটিয়েছে দুর্বৃত্তরা। শনিবার সন্ধ্যার পরে এ সব ঘটনা ঘটেছে।

এ ছাড়াও কেরাণিহাট এলাকায় শনিবার রাত ১০টা দিকে ঝটিকা মিছিল থেকে পুলিশের উপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এ সময় একটি মাইক্রোবাসে আগুন ও একটি প্রাইভেট হাসপাতাল ভাঙচুরও করে তারা।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খালেদ হোসেন দ্য রিপোর্টকে জানান, উপজেলার ছদাহা ফকিরহাট এলাকায় মোহাম্মদীয়া খায়রিয়া মাদ্রাসা কেন্দ্রে মালামাল নিয়ে ঢুকার সঙ্গে সঙ্গে ৭০/৮০ জন জামায়াত শিবিরকর্মী লাঠিসেটা ও ধারালো অস্ত্র নিয়ে পুলিশসহ অন্যান্য কর্মকর্তাদের উপর হামলা করে। এ সময় এসআই এনামুল ও কনস্টেবল শরীফুল ইসলামসহ তিন জন আহত হন। গুরুতর আহত অবস্থায় শরীফুল ইসলামকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এক আনসার সদস্যের রাইফেলও লুট করে নিয়ে যায় বলে জানান তিনি। একই সময়ে তারা ছদাহা আদর্শ মহিলা মাদ্রাসা কেন্দ্রের মালামালবাহী গাড়িতে হামলা করে। এ সময় তারা ব্যালট বক্স ও ব্যালট পেপার পুড়িয়ে দেয়।

একইভাবে হামলা হয় দক্ষিণ চরতি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের মালবাহী গাড়ীতে ও এঁওচিয়া চুড়ামনি সিকদার বাড়ি এলাকা কেন্দ্রের মালবাহী গাড়িতে। এখানেও নির্বাচনী সরঞ্জাম পুড়িয়ে দেয় বলে জানান তিনি।

এছাড়া শনিবার সন্ধ্যা পৌনে সাতটার দিকে আজিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রিজাইডিং অফিসার আবদুল কুদ্দুছকে বেধড়ক মারধর করে পুকুরের পানিতে ফেলে দেয় দুর্বৃত্তরা। এ ঘটনা দ্য রিপোর্টকে নিশ্চিত করেছেন সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খালেদ হোসেন।

(দ্য রিপোর্ট/কেএইচএস/এমএইচও/জানুয়ারি ০৫, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর