thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

ঝিনাইদহ ৩টি আসনের ৭ কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত

২০১৪ জানুয়ারি ০৫ ০৯:৫৫:৩২
ঝিনাইদহ ৩টি আসনের ৭ কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত

ঝিনাইদহ সংবাদদাতা : ঝিনাইদহের ৪টি আসনের নির্বাচন সকাল ৮টা থেকে শুরু হয়েছে। জেলার মোট ৫৪১টি ভোটকেন্দ্রের মধ্যে ৭টি ভোটকেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে। ব্যালট পেপার ছিনতাই ও পুড়িয়ে দেওয়ায় এসব কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়। স্থগিত ভোটকেন্দ্রগুলো হচ্ছে ঝিনাইদহ-৩ আসনের মহেশপুর উপজেলার সামন্তা দাখিল মাদ্রাসা, গাড়াবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, রামচন্দ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, পুরাতন কোলা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও নওদাগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং কোটচাঁদপুর উপজেলার মামুনশিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও কলাবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়।

মহেশপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসিমা আক্তার ও উপজেলা নির্বাচন অফিসার সেলিম রেজা দ্য রিপোর্টকে জানান, মহেশপুর উপজেলার ৫টি ভোটকেন্দ্রে রবিবার ভোরে দুর্বৃত্তরা হামলা চালিয়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এতে ব্যালট পেপারসহ নির্বাচনী সামগ্রী পুড়ে যায়। এ সময় তারা বেশ কিছু নির্বাচনী মালামাল লুট করে নিয়ে যায়।

এ দিকে কোটচাঁদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবপ্রসাদ পাল দ্য রিপোর্টকে জানান, শনিবার রাতে ৫০-৬০ জনের একদল দুর্বৃত্ত মামুনশিয়া ও কলাবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে আগুন ধরিয়ে নির্বাচনী সামগ্রী পুড়িয়ে দেয় এবং ব্যালট পেপার ছিনতাই করে নিয়ে যায়। এ সময় তারা মামুনশিয়া ভোটকেন্দ্রের এসআই মিলন, কনস্টেবল জামিরুল ইসলাম ও আনসার সদস্য ওহেদুল ইসলামকে কুপিয়ে মারাত্মক জখম করে। তাদের স্থানীয় কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ফলে এ দুটি কেন্দ্রেরও ভোটগ্রহণ স্থগিত করা হয়। পরবর্তী সময়ে এ কেন্দ্রগুলোতে ভোট গ্রহণ করা হবে বলে সংশ্লিষ্ট কর্মকর্তারা জানিয়েছেন।

(দ্য রিপোর্ট/আরএইচ/এএস/জানুয়ারি ৫, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর