thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

দুপুর পৌনে ১২টা পর্যন্ত কোনো ভোটার নেই

২০১৪ জানুয়ারি ০৫ ১২:৩৩:০৭
দুপুর পৌনে ১২টা পর্যন্ত কোনো ভোটার নেই

সিলেট অফিস : সিলেটের বিশ্বনাথের রামধানা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে দুপুর পৌনে ১২টা পর্যন্ত কোনো ভোটার ভোটপ্রদান করেননি। এ কেন্দ্রের প্রিসাইডিং অফিসার বজলুর রহমান দ্য রিপোর্টকে এ তথ্য জানিয়েছেন।

এ ছাড়া জেলার অন্যান্য কেন্দ্রে শান্তিপূর্ণ ভোটগ্রহণ চললেও ভোটার উপস্থিতি তুলনামূলক কম। তীব্র শীতের কারণে এ অবস্থা বলে প্রিসাইডিং অফিসাররা মনে করেন।

সিলেট-৪ আসনের জৈন্তাপুর চিকনাগুল সরাকরি প্রাথমিক বিদ্যালয়ে ভোটারের সংখ্যা ছিল খুবই কম। শীতের কারণে ভোটাররা আসছেন না বলে দ্য রিপোর্টকে জানিয়েছেন প্রিসাইডিং অফিসার বদরুজ্জামান। তিনি আশা প্রকাশ করে বলেন, বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতিও বাড়বে।

সিলেট-৪ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ইমরান আহমদ সাংবাদিকদের জানান, সকালে শীতের কারণে ভোটার উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে উপস্থিতি বাড়ছে। তিনি বিভিন্ন ভোটকেন্দ্র পরিদর্শন করে সাংবাদিকদের এ তথ্য জানান।

তবে সাধারণ ভোটাররা যাতে শান্তিপূর্ণভাবে ভোট দিতে পারেন সে জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরাও সতর্কাবস্থায় রয়েছেন। সিলেটের অতিরিক্ত ডিআইজি এম সাখাওয়াত হোসাইন দ্য রিপোর্টকে এ তথ্য দিয়েছেন। তিনি বলেন, এখন পর্যন্ত শান্তিপূর্ণভাবেই ভোটগ্রহণ চলছে।

অন্যদিকে সিলেট-২ আসনের বিশ্বনাথ উপজেলা সদরে হাজী মফিল আলী বালিকা উচ্চ বিদ্যালয়ে সকাল ৮টা থেকে ৯টা পর্যন্ত ভোটকেন্দ্রে ভোটারদের উপস্থিতি ছিল কম। ঘন কুয়াশার কারণে ভোটারের উপস্থিতি কম বলে জানান প্রিসাইডিং অফিসার ইমরুল কায়েস।

(দ্য রিপোর্ট/এমজে/এমএআর/শাহ/জানুয়ারি ৫, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর