thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

শেরপুরে ভোট দিলেন মতিয়া চৌধুরী

২০১৪ জানুয়ারি ০৫ ১২:৪৪:৪৯
শেরপুরে ভোট দিলেন মতিয়া চৌধুরী

শেরপুর সংবাদদাতা : শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনের গণপদ্দি ইউনিয়নের বানেশ্বর্দী উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ শুরু হয়। এ কেন্দ্রে সকাল সাড়ে ৮টায় ভোট দেন এ আসনের আওয়ামী লীগের প্রার্থী ও নির্বাচনকালীন সরকারের কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী। তিনি ভোট দেওয়ার সময় ওই কেন্দ্রে কয়েকজন ভোটারকে দেখা গেলেও তিনি চলে যাওয়ার পর কেন্দ্রটি আবার ভোটারশূন্য হয়ে পড়ে।

এদিকে শেরপুর-৩ (শ্রীবর্দী-ঝিনাইগাতী) আসনের গড়জরিপা ইউনিয়নের গরজড়িপা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র ভোর রাতে দুর্বৃত্তরা আগুন ধরিয়ে দিলে ব্যালট পেপারসহ ভোটগ্রহণের প্রয়োজনীয় সরঞ্জাম পুড়ে যায়। ফলে ওই কেন্দ্রর ভোটগ্রহণ স্থগিত ঘোষণা করেছে প্রশাসন।

এ ছাড়া শেরপুর-৩ (নকলা-নালিতাবাড়ী) আসনের নালিতাবাড়ী উপজেলার গুজাকুড়া মাদ্রাসা কেন্দ্রের পাশ থেকে পুলিশ ৪টি ককটেল উদ্ধার করেছে বলে খবর পাওয়া গেছে।

নির্বাচনে আইনশৃঙ্খলা রক্ষায় এবং সুষ্ঠুভাবে ভোটগ্রহণের জন্য জেলার ৩টি আসনে নির্বাহী ও জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সমন্বয়ে ২০টি ভ্রাম্যমাণ আদালত র‌্যাবের ১২ ইউনিট, বিজিবি ও সেনা টহলের পাশাপাশি পুলিশের স্ট্রাইকিং ফোর্স মাঠে রয়েছে বলে জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে।

(দ্য রিপোর্ট/এসএম/এএস/জানুয়ারি ৫, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর