thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

যশোরে নিহত ১, পুলিশসহ আহত ১৬

২০১৪ জানুয়ারি ০৫ ১৯:০৩:১৯
যশোরে নিহত ১, পুলিশসহ আহত ১৬

যশোর সংবাদদাতা : মনিরামপুরে ভোট গ্রহণ চলাকালে পুলিশের গুলিতে মতিয়ার রহমান নামে এক যুবক নিহত হয়েছেন। এ ছাড়া ভোট গ্রহণের সময় বিভিন্ন সংঘর্ষে প্রিজাইডিং অফিসার, ৯ পুলিশ ও ২ আনসার সদস্যসহ কমপক্ষে ১৬ জন আহত হয়েছেন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান সরদার বাহাদুর আলী মতিয়ারের মৃত্যুর খবর নিশ্চিত করলেও পুলিশ এখনও এ ব্যাপারে পুরোপুরি নিশ্চিত হতে পারেননি। এদিকে ৪৭ কেন্দ্রের ভোট স্থগিত করা হয়েছে বলে জানিয়েছেন জেলা রিটার্নিং অফিস কন্ট্রোল রুমের প্রধান অতিরিক্ত জেলা প্রশাসক জহুরুল হক।

মনিরামপুরের সাংবাদিক মজনুর রহমান গ্রামবাসীর বরাত দিয়ে জানান, ভোট চলাকালে রবিবার দুপুরে উপজেলার বাজিতপুর কেন্দ্রে গোলযোগ বাঁধে। এ সময় পুলিশ গুলি ছোড়ে। এতে বিপ্রকোণা গ্রামের আব্দুল মজিদের ছেলে মতিয়ার রহমান গুলিবিদ্ধ হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে গ্রামে নিয়ে যায়। পরে নিজ বাড়িতে তার মৃত্যু হয়।

দুর্বাডাঙ্গা ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি সরদার বাহাদুর আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, নিহত মতিয়ার স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ নেতা স্বপন ভট্টাচার্যের কর্মী ছিলেন।

যশোরের পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র বলেন, ‘এক যুবকের মৃত্যুর কথা শুনেছি। তবে পুলিশ ডেডবডি পায়নি। হয়তো আহত অবস্থায় বাড়িতে তার মৃত্যু হয়েছে।’

যশোর পুলিশের মুখপাত্র এএসপি (সদর সার্কেল) রেশমা শারমিনও মনিরামপুরে এক যুবকের মৃত্যুর কথা শুনেছেন বলে জানান।

এদিকে, ভোটগ্রহণকালে যশোর-৪ (মনিরামপুর) আসনের বিভিন্ন কেন্দ্রে ব্যাপক সহিংসতা হয়েছে। বহু কেন্দ্রে বোমা হামলা, ব্যালটবাক্স ছিনতাই ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। আইনশৃঙ্খলা বাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে নিতে লাঠিচার্জ ও গুলি ছোড়ে।

এ সব সহিংসতায় আহতদের মধ্যে ভোজগাতির প্রিজাইডিং অফিসার, ৯ পুলিশ, ২ আনসার সদস্যসহ ১৬ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে প্রিজাইডিং অফিসার তরিকুল ইসলামের অবস্থা আশঙ্কাজনক।

(দ্য রিপোর্ট/এএইচজে/আইজেকে/এমসি/ এনআই/জানুয়ারি ০৫, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর