thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে 24, ২৫ বৈশাখ ১৪৩১,  ১ জিলকদ  1445

ঝিনাইদহে বিজয়ী ও নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা

২০১৪ জানুয়ারি ০৫ ২১:৪৫:৫৭
ঝিনাইদহে বিজয়ী ও নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা

ঝিনাইদহ সংবাদদাতা : ঝিনাইদহ-১ (শৈলকুপা) আসনে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মৎস ও প্রাণী সম্পদ প্রতিমন্ত্রী আব্দুল হাই নৌকা প্রতীক নিয়ে ১ লাখ ১১ হাজার ৬৫০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী ফুটবল প্রতীক নিয়ে শৈলকুপা উপজেলা চেয়ারম্যান নায়েব জোয়ার্দ্দার পেয়েছেন ১৮ হাজার ৬২৮ ভোট। তবে নায়েব জোয়ার্দ্দার ভোট কারচুপির অভিযোগে দুপুরে নির্বাচন থেকে সরে দাঁড়ান।

ঝিনাইদহ-২ (সদর-হরিণাকুন্ডু) আসনে স্বতন্ত্র প্রার্থী তাহ্জীব আলম সিদ্দিকী সমি আনারস মার্কা নিয়ে ৬৭ হাজার ৯৮৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছে। তার নিকটতম প্রার্থী নৌকা প্রতীক নিয়ে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সফিকুল ইসলাম অপু এমপি পেয়েছেন ৫১ হাজার ২৪৪ ভোট।

ঝিনাইদহ-৩ (মহেশপুর-কোটচাঁদপুর) আসনে নৌকা প্রতীক নিয়ে জেলা আওয়ামী লীগের প্রযুক্তি বিষয়ক সম্পাদক নবী নেওয়াজ পেয়েছেন ৪৬ হাজার ৮৭১ ভোট। তার নিকটতম লাঙ্গল প্রতীক নিয়ে জাতীয় পার্টির (মঞ্জু) কামরুজ্জামান স্বাধীন ১ হাজার ৬৮৪ ভোট পেয়েছেন। তবে এ আসনে সংহিসতার কারণে ২০টি কেন্দ্রের ভোট স্থগিত করেছে নির্বাচন কমিশন।

ঝিনাইদহ-৪ (কালীগঞ্জ) আসনের ১১০টি কেন্দ্রের মধ্যে ৮১টি কেন্দ্রের ফলাফলে নৌকা প্রতীক নিয়ে কালীগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আনায়ারুল আজিম আনার ৮৬ হাজার ২৭৩ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রার্থী হাতুড়ি প্রতীক নিয়ে ওয়ার্কার্স পার্টির মোস্তফা আলমঙ্গীর রতন পেয়েছেন ৪ হাজার ৬৩২ ভোট।

(দ্য রিপোর্ট/ওএস/এমএআর/ এনআই/জানুয়ারি ০৫, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর