thereport24.com
ঢাকা, বুধবার, ৮ মে 24, ২৫ বৈশাখ ১৪৩১,  ২৯ শাওয়াল 1445

রাজশাহীর দুই আসনে আ.লীগের প্রার্থী জয়ী

২০১৪ জানুয়ারি ০৫ ২২:২৪:২৯
রাজশাহীর দুই আসনে আ.লীগের প্রার্থী জয়ী

রাজশাহী সংবাদদাতা : দশম জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহীর দুই আসনেই আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বিজয়ী হয়েছেন। তাদের বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করেন রাজশাহী জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী। এসময় সহকারী রিটার্নিং অফিসার সাইফুল ইসলাম উপস্থিত ছিলেন।

রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী জানান, রাজশাহী রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের ১১৮টি কেন্দ্রের ফলাফলে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আয়েন উদ্দিন (নৌকা) ৬৭ হাজার ৮৭৯ ভোট পেয়ে বেসরকারিভাবে জয়ী হয়েছেন। তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য মেরাজ উদ্দিন মোল্লা (কলসি) পেয়েছে ১২ হাজার ৩৪৩ ভোট। আর লাঙ্গল প্রতীকে জাতীয় পার্টির প্রার্থী শাহাবুদ্দিন বাচ্চু পেয়েছেন ৬৮১৬ ভোট। এই আসনের মোট ভোটার ৩ লাখ ১৯ হাজার ৭৯৯ জন।

অন্যদিকে, রাজশাহী-৬ (চারঘাট ও বাঘা) আসনের ৯৯টি কেন্দ্রের ফলাফলে বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন বর্তমান সংসদ সদস্য ও আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব শাহরিয়ার আলম। তিনি নৌকা প্রতীকে ৭০ হাজার ১১০ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি জেলা আওয়ামীলীগ নেতা ও প্রজাপতি প্রতীকে সতস্ত্র প্রার্থী রায়হানুল আলম পেয়েছেন ২১ হাজার ৪৬৩ ভোট। ওই আসনের মোট ভোটার ২ লাখ ৭৩ হাজার।

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর