thereport24.com
ঢাকা, শুক্রবার, ৩ মে 24, ১৯ বৈশাখ ১৪৩১,  ২৪ শাওয়াল 1445

ক্লাব কাপ হকি শুরু মঙ্গলবার

২০১৪ জানুয়ারি ০৬ ১৯:০৫:১১
ক্লাব কাপ হকি শুরু মঙ্গলবার

দ্য রিপোর্ট প্রতিবেদক : শেষ মুহূর্তে ৬ দল নিয়েই মঙ্গলবার থেকে শুরু হচ্ছে ইউসিবিএল ক্লাব কাপ হকি টুর্নামেন্ট। পুরনো সেই বিবাদের কারণে ফেডারেশনের প্রতি অনাস্থা জানিয়ে খেলছে না ৪টি ক্লাব। কথা ছিল ৭ দল নিয়ে অনুষ্ঠিত হবে ক্লাব কাপ হকি। কিন্তু রাজনৈতিক অস্থিরতায় ঢাকার বাইরের খেলোয়াড়রা না আসায় শেষ মুহূর্তে টুর্নামেন্ট থেকে নাম প্রত্যাহার করেছে সাধারণ বীমা।

৬ দলকে ২ গ্রুপে ভাগ করে আয়োজিত হবে টুর্নামেন্ট। ‘এ’ গ্রুপে খেলছে ঊষা ক্রীড়াচক্র, অ্যাজাক্স ও আজাদ এসসি। আর ‘বি’ গ্রুপে থাকছে আবাহনী, সোনালী ব্যাংক ও ওয়ান্ডারার্স। নিয়ম অনুযায়ী ২ গ্রুপের শীর্ষ ৪ দল খেলবে সেমিফাইনালে। সেমিফাইনাল ২টি অনুষ্ঠিত হবে ১৩ জানুয়ারি। একদিন বিরতির পরই অনুষ্ঠিত হবে ফাইনাল।

পরিবর্তিত ফিকশ্চার অনুযায়ী মঙ্গলবার মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে বেলা ৩টায় উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হচ্ছে আবাহনী লিমিটেড-ঢাকা ওয়ান্ডারার্স ক্লাব। টুর্নামেন্টে খেলা অন্য দলগুলো হলো-ঊষা ক্রীড়াচক্র, অ্যাজাক্স স্পোর্টিং ক্লাব, আজাদ স্পোর্টিং ক্লাব ও সোনালী ব্যাংক।

ফেডারেশন ক্লাব কাপ হকিতে চ্যাম্পিয়ন দল ট্রফির পাশাপাশি পাবে ৩০ হাজার টাকা। এবং রানার্সআপ দলও ট্রফির সঙ্গে পাবে ২০ হাজার টাকার প্রাইজমানি। দীর্ঘদিন হকির বাইরে থাকা মোহামেডান ক্লাব লিমিটেড, মেরিনার ইয়াংস, বাংলাদেশ স্পোর্টিং ও ওয়ারী ক্লাব এই আসরেও খেলছে না।

(দ্য রিপোর্ট/এএস/সিজি/ এনআই/জানুয়ারি ৬, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর