thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

সমতায় শেষ সিরিজ

২০১৪ জানুয়ারি ০৮ ১৮:০৩:৪৮
সমতায় শেষ সিরিজ

দ্য রিপোর্ট ডেস্ক: সমতায় (২-২) শেষ হয়েছে নিউজিল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ৫ ম্যাচের ওয়ানডে সিরিজ। পঞ্চম ও শেষ ম্যাচে নিউজিল্যান্ডকে ২০৪ রানের বিশাল ব্যবধানে হারিয়েছে ব্রাভো বাহিনী।

আগে ব্যাট করে ৪ উইকেট হারিয়ে ৩৬৩ রান করেছিল ওয়েস্ট ইন্ডিজ। নিউজিল্যান্ডের বোলারদের ওপর তাণ্ডব চালিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের ব্যাটসম্যানরা।

সেঞ্চুরি করেছেন ২ জন। আছে একটি হাফসেঞ্চুরিও। অপরাজিত ১২৩ রান করেছেন কির্ক এডওয়ার্ডস। অধিনায়ক ডোয়াইন ব্রাভো খেলেছেন ১০৬ রানের দৃষ্টিনন্দন করা একটি ইনিংস। এ ছাড়া ৭৩ রান করেছেন কিয়েরন পাওয়েল। তাই বড় স্কোর গড়তে বেগ পেতে হয়নি তাদের।

ওয়েস্ট ইন্ডিজের দুর্দান্ত ব্যাটিংয়ের সামনে অসহায় ছিলেন বোলাররা। তারপরও একটি করে উইকেট নিয়েছেন কোরে অ্যান্ডারসন, কেন উইলিয়ামসন ও নাথান ম্যাককুলাম।

জবাবে ওয়েস্ট ইন্ডিজের বোলিং তোপে নাকাল হয়েছে নিউজিল্যান্ড। গুটিয়ে যাওয়ার আগে ১৬০ রান তুলতে সক্ষম হয়েছে তারা। কোরে অ্যান্ডারসন ২৯, কাইল মিলস ২৬, জেসি রাইডার ১৭, উইলিয়ামসন ১৬ ও নাথান ম্যাককুলাম ১৮ রান করেছেন। একাই ৪ উইকেট নিয়েছেন নিকিতা মিলার। এ ছাড়া ২টি করে উইকেট নিয়েছেন রাসেল ও হোল্ডার।

(দ্য রিপোর্ট/সিজি/জানুয়ারি ৮, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর