thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

ফিরেই গোল মেসির

২০১৪ জানুয়ারি ০৯ ১৩:২০:০৩
ফিরেই গোল মেসির

দ্য রিপোর্ট ডেস্ক : চোটের জন্য দীর্ঘদিন মাঠের বাইরে ছিলেন লিওনেল মেসি। খেলতে না পারলেও পারফর্মে মরচে পড়েনি আর্জেন্টাইন অধিনায়কের। কোপা দেল রের শেষ ষোল’র প্রথম লেগে জোড়া গোল করেছেন তিনি। খেলায় ২ গোল করেছেন সতীর্থ সেস ফ্যাব্রিগাসও। তাদের দুরন্ত পারফর্মে গেতাফেকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে বার্সেলোনা।

প্রথমার্ধে মাঠে নামেননি মেসি। আর এই ম্যাচে সান্তোস তারকা নেইমারকেও রাখেননি কোচ গেরার্দো মার্তিনো। বড় ২ তারকা না থাকলেও সমস্যা হয়নি বার্সার। এই অর্ধে প্রতিপক্ষের জাল কাঁপিয়েছেন ফ্রাব্রিগাস।

খেলার ৯ মিনিটে স্বাগতিকদের এগিয়ে দিয়েছেন ফ্যাব্রিগাস। একক প্রচেষ্টায় প্রতিপক্ষের জালে বল পাঠিয়েছেন তিনি। এগিয়ে থেকেই বিরতিতে গেছে বার্সা। বিরতির পর ৬৩ মিনিটে পেনাল্টি থেকে গোল করে ব্যবধান দ্বিগুণ করেছেন আর্সেনালের সাবেক ফরোয়ার্ড ফ্রাব্রিগাস।

শুরু থেকে খেলা শেষ হওয়ার আগ মুহূর্ত পর‌্যন্ত কামেরার চোখ ছিল ফ্যাব্রিগাসের ওপর। যদিও ৮১ মিনিটে মাঠ থেকে উঠে গেছেন তিনি। আর বদলি হিসেবে নেমেছেন তেল্লো। আর দ্বিতীয়ার্ধের ৬৪ মিনিটে ইনিয়েস্তার বদলি হিসেবে মাঠে নেমেছেন চোট কাটিয়ে সুস্থ হয়ে উঠা মেসি।

মাঠে নেমেই নিজের ঝলক দেখিয়েছেন বার্সা ফরোয়ার্ড মেসি। আর খেলা শেষ হওয়ার অন্তিম মুহূর্তে ২ বার গেতাফের জালে বল পাঠিয়েছেন আগুনে ফর্মে থাকা মেসি। খেলার ৯০ মিনিট ও অতিরিক্ত সময়ে (৯০+২ মিনিট) ২টি গোল করেছেন তিনি।

(দ্য রিপোর্ট/সিজি/জানুয়ারি ৯, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর