thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

৮ উইকেটে হারল সাকিবের অ্যাডিলেড

২০১৪ জানুয়ারি ০৯ ১৭:২৫:২৫
৮ উইকেটে হারল সাকিবের অ্যাডিলেড

দ্য রিপোর্ট ডেস্ক : অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ লিগের অভিষেক ম্যাচে সাকিব আল হাসান দ্যুতি ছড়ালেও জয় পায়নি তার দল অ্যাডিলেড স্ট্রাইকার্স। দ্বিতীয় ম্যাচে পারফর্ম করতে পারেননি। আর তার দলকে ৮ উইকেটে হারিয়েছে মেলবোর্ন স্টার্স।

মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে নিজেদের মেলে ধরতে পারেনি সাকিবরা। মাইকেল ক্লিঞ্জার ও কেন রিচার্ডসন ছাড়া ২ অঙ্কের ঘরে পৌঁছাতে পারেনি কোনো ব্যাটসম্যান। নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ৯০ রান করেছে অ্যাডিলেড।

লাসিথ মালিঙ্গা ও জেমস ফুকনারই ধসিয়ে দিয়েছেন অ্যাডিলেডের ব্যাটিং লাইনআপ। মালিঙ্গা ২টি ও ফুকনার পেয়েছেন ৩টি উইকেট। ক্লিঞ্জার ৪২ ও রিচার্ডসন ২১ রান করেছেন। বাংলাদেশের সাবেক অধিনায়ক সাকিব রাইটের বলে ক্যাচ আউট হওয়ার আগে করেছেন ২ রান।

জয়ের জন্য প্রতিপক্ষকে বড় স্কোর দিতে পারেনি অ্যাডিলেড। তাই ২ উইকেট হারিয়ে জয় পেয়েছে স্টার্স। ৪৯ রান করেছেন লুক রাইট। ৮টি চার ও ২টি ছয়ের মার ছিল তার ইনিংসে। এ ছাড়া অপরাজিত ২৫ রান করেছেন গ্লেন ম্যাকওয়েল।

স্টার্সের ঝড়োর গতির ব্যাটিংয়ের সামনে কোনো প্রতিরোধ গড়তে পারেনি অ্যাডিলেডের বোলাররা। তারপরও ২ উইকেট পেয়েছেন মাইকেল নেসার। আর এক ওভার বোলিং করে কোনো উইকেট না পেলেও ১০ রান দিয়েছেন বিশ্বের দ্বিতীয় সেরা ওয়ানডের অলরাউন্ডার সাকিব।

(দ্য রিপোর্ট/সিজি/সা/জানুয়ারি ৯, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর