thereport24.com
ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১,  ১৭ রবিউল আউয়াল 1446

চবিতে পুলিশ-শিবির-ছাত্রলীগ সংঘর্ষ

২০১৪ জানুয়ারি ১২ ১৭:০৯:১০
চবিতে পুলিশ-শিবির-ছাত্রলীগ সংঘর্ষ

চট্টগ্রাম সংবাদদাতা : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) পুলিশ-শিবির ও ছাত্রলীগের মধ্যে ত্রিমুখী সংঘর্ষ হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ গুলি চালিয়েছে। এ ঘটনায় কয়েকজন আহত হয়েছেন। রবিবার দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক পীযুষ কান্তি দাশ জানান, শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সিলেট নগরীর নাইরপুল এলাকায় একা পেয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের দপ্তর-সম্পাদক জালাল আহমেদের হাত ও পায়ের রগ কেটে দেয় শিবিরকর্মীরা।

ওই হামলার খবর ক্যাম্পাসে ছড়িয়ে পড়লে ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। রাতেই ঘটনার প্রতিবাদে শাটল ট্রেনের বগিতে শিবিরের কয়েকজন কর্মীকে পেটায় ছাত্রলীগকর্মীরা। শাটল ট্রেন ক্যাম্পাসে পৌঁছালে পুলিশ এক শিবিরকর্মীকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ ঘটনার প্রতিবাদে রবিবার দুপু্রে শিবির মিছিল বের করলে পুলিশ গুলি চালায়। পরে সংঘর্ষ শুরু হয় শিবির-ছাত্রলীগ ও পুলিশের মধ্যে। এ সময় কয়েকজন আহত হন।

বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির তত্ত্বাবধায়ক রফিকুল ইসলাম জানান, শিবির মিছিল বের করে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির চেষ্টা করে। এতে পুলিশ বাধা দিলে তারা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল ছুড়ে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ কয়েক রাউণ্ড গুলি বর্ষণ করে। এতে কয়েকজন আহত হন।

(দ্য রিপোর্ট/কেএইচ/এফএস/সা/জানুয়ারি ১২, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

শিক্ষা এর সর্বশেষ খবর

শিক্ষা - এর সব খবর