thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ২ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স

২০১৩ অক্টোবর ০৭ ১১:১১:৩৮ ০০০০ 00 ০০ ০০:০০:০০
চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স
দি রির্পোট২৪ প্রতিবেদক : শচীনের মুম্বাই ইন্ডিয়ান্স আইপিএলের পর এবার জিতে নিল চ্যাম্পিয়ন্স লিগ টি-টোয়েন্টির শিরোপা। ফাইনালে রাজস্থান রয়্যালসকে ৩৩ রানে হারিয়েছে চ্যাম্পিয়ানরা। ভারতীয় ক্রিকেটের দুই লিজেন্ড রাহুল দ্রাবিড় ও শচীন টেন্ডুলকার মুখোমুখি হওয়ায় ফাইনালের আকর্ষণ বেড়ে গিয়েছিল বহু গুণ। দুই ব্যাটিং জিনিয়াস অবশ্য হতাশ করেছেন ভক্তদের। জীবনের শেষ প্রতিযোগিতামূলক ম্যাচে দ্রাবিড়ের ব্যাট থেকে এসেছে মাত্র এক রান। আর চ্যাম্পিয়ন্স লিগ টি-টোয়েন্টি শেষে টেস্ট ছাড়া অন্য কিছু না খেলার ঘোষণা দিয়ে রাখা টেন্ডুলকার করেছেন ১৫ রান।

রবিবার দিল্লির ফিরোজ শাহ কোটলায় টস হেরে ব্যাট করতে নেমে মুম্বাই ৬ উইকেটে তোলে ২০২ রান।

কারো ব্যাটে অর্ধশতক না আসলেও, আইপিএল চ্যাম্পিয়নদের ভালো সংগ্রহ এনে দেন ডোয়াইন স্মিথ (৩৯ বলে ৪৪), গ্লেন ম্যাক্সওয়েল (১৪ বলে ৩৭), অধিনায়ক রোহিত শর্মা (১৪ বলে ৩৩) ও আম্বাতি রাইডু (২৪ বলে ২৯)।

জবাব দিতে নামা রাজস্থানকে আজিঙ্কা রাহানে (৪৭ বলে ৬৫) ও সঞ্জু স্যামসনের (৩৩ বলে ৬০) ৬৭ বলে ১০৯ রানের দ্বিতীয় উইকেট জুটি জয়ের স্বপ্ন দেখাচ্ছিল।

কিন্তু দ্বাদশ ওভারে এক উইকেটে ১১৭ রানের ভালো অবস্থান থেকে পরের ব্যাটসম্যানদের ব্যর্থতায় ১৮ ওভার ৫ বলে ১৬৯ রানে অলআউট হয়ে যায় দ্রাবিড়ের দল। ৩২ রানে ৪ রানে উইকেট নেন অফস্পিনার হরভজন সিং।

ম্যাচের সেরা খেলোয়াড়ও তিনি। মিডিয়াম পেসে ৩১ রানের বিনিময়ে কাইরন পোলার্ডের শিকার তিনটি। প্রতিযোগিতার সেরা খেলোয়াড় মুম্বাই ইন্ডিয়ান্সের ডোয়াইন স্মিথ।

(দিরিপোর্ট২৪/এমডি/জেএম/অক্টোবর ০৭, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর