thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

টোয়েন্টি২০ বিশ্বকাপের দলে নেই শেবাগ-গৌতম

২০১৪ জানুয়ারি ১৮ ১৫:৪১:০৭
টোয়েন্টি২০ বিশ্বকাপের দলে নেই শেবাগ-গৌতম

দ্য রিপোর্ট ডেস্ক : টোয়েন্টি২০ বিশ্বকাপের জন্য প্রাথমিক ৩০ সদস্যের দল ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। ঘোষিত দলে স্পিনার হরভজন সিং থাকলেও বাদ পড়েছেন ২ অভিজ্ঞ ক্রিকেটার গৌতম গম্ভীর ও বীরেন্দর শেবাগ।

অভিজ্ঞরা দলে জায়গা না পেলেও অন্তর্ভুক্ত হয়েছেন অলরাউন্ডার রজত ভাটিয়া। সঙ্গে রয়েছেন তরুণ উইকেটরক্ষক সাঞ্জু স্যামসন ও ভারতের সাবেক অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়ক উন্মুক্ত চাঁদ।

গম্ভীর ও শেবাগ রান খরায় থাকলেও গত মৌসুমে আইপিএলে বল হাতে দারুণ পারফর্ম করেছেন হরভজন। ২৪ উইকেট নিয়ে হয়েছিলেন সর্বোচ্চ উইকেট শিকারী। তাই পুরস্কার হিসেবে তাকে প্রাথমিক স্কোয়াডে রেখেছেন নির্বাচকরা।

এ ছাড়া আরও বাদ পড়েছেন ইরফান পাঠান, ইউসুফ পাঠান, অশোক দিন্দা, লক্ষ্মী রতন শুক্লা, চেতেশ্বর পুজারা ও মুরালি বিজয়।

প্রাথমিক দল : মহেন্দ্র সিং ধোনি, শেখর ধাওয়ান, রোহিত শর্মা, বিরাট কোহলি, সুরেশ রায়না, আজিঙ্ক্য রাহানে, আম্বাতি রাইডু, দিনেশ কার্তিক, রবিন্দ্র জাদেজা, রচিন্দ্রন অশ্বিন, ভুবনেশ্বর কুমার, মোহাম্মদ শামি, ইশান্ত শর্মা, বিনয় কুমার, স্টুয়ার্ট বিনি, মোহিত শর্মা, কেদার যাদব, যুবরাজ সিং, অমিত মিশ্র, রজত ভাটিয়া, সাঞ্জু স্যামসন, ঈশ্বর পান্ডে, উমেশ যাদব, উন্মুক্ত চাঁদ, মানদীপ সিং, হরভজন সিং, বরুন অ্যারন, শাহবাজ নাদিম, পার্থিব প্যাটেল ও কারন শর্মা।

(দ্য রিপোর্ট/সিজি/সা/জানুয়ারি ১৮, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর