thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

প্রথম দিনে স্পিনারদের জয়জয়কার

২০১৪ জানুয়ারি ১৮ ১৯:১৫:০৬
প্রথম দিনে স্পিনারদের জয়জয়কার

দ্য রিপোর্ট প্রতিবেদক : বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) টুর্নামেন্টের দ্বিতীয় ম্যাচগুলোতে স্পিনারদের জয়জয়কার হয়েছে। ২টি ম্যাচেই স্পিনাররা আধিপত্য দেখিয়েছে। বিকেএসপি-৩ মাঠে মধ্যাঞ্চল-দক্ষিণাঞ্চলের খেলায় দক্ষিণাঞ্চলের সোহাগ গাজী ৪টি ও আব্দুর রাজ্জাক ৩টি উইকেট নিয়েছেন। আর মধ্যাঞ্চলের মাহমুদউল্লাহ রিয়াদ নিয়েছেন ৫ উইকেট। বিকেএসপি-২ মাঠে পূর্বাঞ্চল-উত্তরাঞ্চলের ম্যাচে উত্তরাঞ্চলের তাইজুল ইসলাম একাই ৭ উইকেট নিয়েছেন।

সোহাগ-রাজ্জাকের স্পিন ঘূর্ণির সামনে মধ্যাঞ্চল ১৬৫ রানেই অলআউট হয়ে গেছে। জবাবে দক্ষিণাঞ্চল ৭ উইকেটে ৪দিনের ম্যাচের প্রথমদিনে ১৯৬ রান করে ৩১ রানে এগিয়ে রয়েছে। আর উত্তরাঞ্চলের তাইজুল একাই ৭ উইকেট নিলেও প্রথম দিনে পূর্বাঞ্চলকে গুটিয়ে দিতে পারেনি। দলটি মমিনুল হকের ৯৪ ও অলক কাপালীর অপরাজিত ৫২ রানে ৮ উইকেটে ২৬১ রান করেছে।

স্পিনারদের মধ্যে মধ্যাঞ্চলের ইলিয়াস সানিও ১ টি উইকেট দখল করে নিয়েছেন। স্পিনারদের দাপটের ভিড়ে ২ পেসারই শুধু উইকেট শিকার করতে পেরেছেন। দক্ষিণাঞ্চলের রুবেল হোসেন ও রবিউল ইসলাম শিপলু যথাক্রমে ২টি ও ১টি উইকেট পেয়েছেন।

সংক্ষিপ্ত স্কোর :

মধ্যাঞ্চল প্রথম ইনিংস : ১৬৫/১০; ৩৯.৪ ওভার (মাহমুদউল্লাহ ৩৬, নুরুল ৩২, শাহরিয়ার ৩০; সোহাগ ৪/৬৭, রাজ্জাক ৩/৪৪, রুবেল ২/৩৩)।

দক্ষিণাঞ্চল প্রথম ইনিংস : ১৯৬/৭; ৪৮ ওভার (মিঠুন ৮৮, পারভেজ ৩১, মাহমুদউল্লাহ ৫/৭২)।

(দ্য রিপোর্ট/এমএ/সিজি/আরকে/জানুয়ারি ১৮, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর