thereport24.com
ঢাকা, বুধবার, ৮ মে 24, ২৫ বৈশাখ ১৪৩১,  ২৯ শাওয়াল 1445

‘৫ বছর পর নির্বাচন’

২০১৪ জানুয়ারি ১৮ ২০:০৩:৩৪
‘৫ বছর পর নির্বাচন’

চট্টগ্রাম সংবাদদাতা : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, সংবিধান অনুযায়ী আমরা পাঁচ বছরের জন্য নির্বাচিত হয়েছি। পাঁচ বছরই থাকব। পাঁচ বছর পরই নির্বাচন হবে।

নগরীর লালদিঘি ময়দানে শনিবার বিকেলে উত্তর ও দক্ষিণ মহানগর আওয়ামী লীগ আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে চট্টগ্রামের দু’মন্ত্রী ও দু’প্রতিমন্ত্রী এবং নির্বাচিত সংসদ সদস্যদের সংবর্ধিত করা হয়। সাবেক মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী এতে সভাপতিত্ব করেন।

ইঞ্জিনিয়ার মোশাররফ বলেন, আগামী নির্বাচন নিয়ে খালেদা জিয়ার সঙ্গে অবশ্যই আলোচনা হবে। তবে তার আগে বেগম জিয়াকে জামায়াত ও জঙ্গিবাদের সঙ্গ ছাড়তে হবে।

খালেদা জিয়া এখন দুকূল হারিয়েছেন। তিনি সংসদ নির্বাচনে আসেননি। আগামীতে উপজেলা নির্বাচন হবে। উপজেলা নির্বাচনে কি খালেদা জিয়া তার নেতাদের ধরে রাখতে পারবেন? বললেন মোশাররফ।

তিনি চট্টগ্রামের উন্নয়ন প্রসঙ্গে বলেন, কর্ণফুলী নদীতে আমরা টানেল করব। ডিসি হিলকে পূর্ণাঙ্গ পার্ক করব। বাণিজ্যিক নগরী চট্টগ্রামের উন্নয়নে সব করা হবে।

সংবর্ধিত পানিসম্পদমন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ বলেন, বাংলাদেশের নির্বাচন নিয়ে বিদেশীরা অনেক কথা বলছেন। সবার মনে রাখা উচিৎ, বাংলাদেশ এখন আর পরাধীন দেশ নয়। এ দেশ কারও কথায় চলবেনা। এ দেশ কোনো বিদেশী শক্তির রায় নিয়ে চলবে না, দেশের মানুষের রায়ে চলবে।

ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেন, মন্ত্রিসভায় আমরা চট্টগ্রামের তিনজন আছি। আমরা মিলেমিশে চট্টগ্রামের উন্নয়নে সমন্বিতভাবে কাজ করব। আমরা চট্টগ্রামকে অনেকদূর এগিয়ে নিয়ে যাব।

আরও বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টামণ্ডলীর সদস্য ইছহাক মিঞা, জাসদ কেন্দ্রীয় কার্যকরী কমিটির সভাপতি মঈনউদ্দিন খান বাদল এমপি, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি, নজরুল ইসলাম চৌধুরী এমপি, মোস্তাফিজুর রহমান এমপি, ড. আবু রেজা মুহাম্মদ নেজামউদ্দিন নদভি এমপি, দিদারুল আলম এমপি, মাহফুজুর রহমান মিতা এমপি, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি নূরুল আলম চৌধুরী ও সাধারণ সম্পাদক এম এ সালাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন প্রমুখ।

(দ্য রিপোর্ট/এমকে/এসবি/ এনআই/জানুয়ারি ১৮, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর