thereport24.com
ঢাকা, শুক্রবার, ৩ মে 24, ২০ বৈশাখ ১৪৩১,  ২৪ শাওয়াল 1445

‘দেশের মানুষ জ্বালাও-পোড়াও চায় না’

২০১৪ জানুয়ারি ১৮ ২১:১০:২৯
‘দেশের মানুষ জ্বালাও-পোড়াও চায় না’

নীলফামারী সংবাদদাতা : সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর এমপি বলেছেন, দেশের মানুষ জ্বালাও-পোড়াও চায় না। সন্ত্রাসী কার্যকলাপ, বাসে-ট্রেনে আগুন চায় না। চায় না বলেই বিএনপি-জামায়াতের ডাকে সাধারণ মানুষের সাড়া নেই। তাই তারা আজ জনবিচ্ছিন্ন। তাদের ভিডিও কলে দেওয়া আন্দোলনে জনগণ তো দূরের কথা দলীয় নেতাকর্মীদেরও রাজপথে দেখা যায় না।

শনিবার নীলফামারীর শহীদ মিনার প্রাঙ্গণে তাকে দেওয়া এক সংবর্ধনা সভায় তিনি এ সব কথা বলেন।

তিনি বলেন, বর্তমান সরকার ২০২১ সালের মধ্যে বাংলাদেশকে মধ্যম আয়ের দেশ এবং ২০৪১ সালে উন্নতদেশে পরিণত করার লক্ষ্য নিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তাই সকলের ঐক্য প্রয়োজন। তিনি বলেন, বিএনপি-জামায়াত দেশের ভালো চায় না বলেই রাস্তা কাটে, গাছ কাটে, রেললাইনের ফিস প্লেট তুলে, বাসে আগুন দিয়ে সাধারণ মানুষকে হত্যা করে। আগুন দিয়ে স্কুল-কলেজ পুড়িয়ে দেয়। এটা কোন রাজনীতি।

তিনি বলেন, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা তাকে মন্ত্রী নিযুক্ত করায় তিনি তাকে অভিনন্দন জানিয়ে বলেন, বর্তমান সরকার জনগণের সরকার। তাই শত বাধা বিপত্তি হরতাল-অবরোধ উপেক্ষা করে বছরের শুরুতেই দেশর অধিকাংশ বিদ্যালয়ে বিনামূল্যে বই পৌঁছে দিয়েছে।

স্বাধীনতার পর নীলফামারী সদরের প্রথম আসাদুজ্জামান নূর এমপি মন্ত্রী হওয়ায় হাজার হাজার মানুষ তাকে ফুল দিয়ে অভিনন্দন জানান। জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন ছাড়াও নীলফামারী প্রেস ক্লাব, নীলফামারী পৌরসভা, চেম্বার, বিএমএ, দৈনিক নীলফামারী বার্তা, সাধারণ গ্রন্থাগার, গোড়গ্রাম স্কুল এন্ড কলেজ, হোমিও কলেজ, পুলিশ লাইন্স একাডেমি, মশিউর রহমান কলেজ, বিজয় ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজসহ দুশতাধিক সামাজিক-সাংস্কৃতিক সংগঠন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূরকে সংবর্ধনা জানায়।

জেলা আওয়ামী লীগ সভাপতি দেওয়ান কামাল আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন নীলফামারী-১ আসনের এমপি আফতাব উদ্দিন সরকার, নীলফামারী-৩ আসনের এমপি অধ্যাপক গোলাম মোস্তফা ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মমতাজুল হক।

(দ্য রিপোর্ট/এএএম/এপি/ আরকে/জানুয়ারি ১৮, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর