thereport24.com
ঢাকা, বুধবার, ১৫ মে 24, ১ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৭ জিলকদ  1445

বেতিসের জালে ৫ গোল রিয়ালের

২০১৪ জানুয়ারি ১৯ ০০:৪৪:৫৫
বেতিসের জালে ৫ গোল রিয়ালের

দ্য রিপোর্ট ডেস্ক : স্পেনের লা লিগায় গোল উৎসব করেছে রিয়াল মাদ্রিদ। ক্লাবের ফরোয়ার্ডদের আগুনে ফর্মের দিনে দলটি ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে রিয়াল বেতিসকে।

বেতিসের মাঠে অসাধারণ খেলেছে মাদ্রিদ। ২ অর্ধেই মাঠ দাপিয়ে বেড়িয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো, করিম বেনজেমা, গেরেথ বেল ও অ্যাঞ্জেলো ডি মারিয়ারা। তাদের একতাবদ্ধ আক্রমণের সামনে অসহায় ছিল প্রতিপক্ষের রক্ষণদুর্গ।

খেলার ১০ মিনিটে গোল উৎসবের সূচনা করেছেন সদ্যই ফিফা ব্যালন ডি’ওরের পুরস্কার জেতা ক্রিশ্চিয়ানো রোনালদো। আর্জেন্টাইন ফরোয়ার্ড মারিয়ার ক্রস থেকে স্বাগতিকদের জাল কাঁপিয়েছেন পর্তুগিজ উইঙ্গার।

বসে থাকেননি সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া গেরেথ বেলও। ২৫ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেছেন এই ইংলিশ ফরোয়ার্ড। আর বিরতিতে যাওয়ার আগে (৪৫+১ মিনিট) ব্যবধান ৩-০ তে উন্নীত করেছেন ফ্রান্সের ফরোয়ার্ড বেনজেমা। তাকে বলের যোগান দিয়েছেন মরদিচ।

বিশ্রামের পর গোল করতে পারেননি রোনালদো। তবে বলের যোগান দিয়েছেন গোলমেশিন খ্যাত এই ফরোয়ার্ড। ৬২ মিনিটে প্রতিপক্ষের জালে বল পাঠিয়েছেন মারিয়া। খেলার অন্তিম মুহূর্তে শেষবারের মতো বেতিসের জাল কাঁপিয়েছেন আলভারো মোরাতা। তার গোলের উৎসও ছিলেন রোনালদো।

এ জয়ে ৫০ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে উঠেছে রিয়াল মাদ্রিদ। আর গোল ব্যবধানে এগিয়ে থাকায় সমান পয়েন্ট নিয়েও শীর্ষে বার্সেলোনা।

(দ্য রিপোর্ট/সিজি/জানুয়ারি ১৯, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর