thereport24.com
ঢাকা, বুধবার, ১৫ মে 24, ১ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৭ জিলকদ  1445

শীর্ষে আর্সেনাল, ম্যানসিটির জয়

২০১৪ জানুয়ারি ১৯ ১২:৪৭:৩৪
শীর্ষে আর্সেনাল, ম্যানসিটির জয়

দ্য রিপোর্ট ডেস্ক : ম্যানচেস্টার সিটি বড় ব্যবধানে জিতলেও টেবিলের শীর্ষস্থান ধরে রেখেছে আর্সেনাল। ম্যানসিটি ৪-২ গোলে কার্ডিফ সিটিকে এবং আর্সেনাল ২-০ ব্যবধানে হারিয়েছে ফুলহ্যামকে।

এমিরেটস স্টেডিয়ামে প্রথমার্ধে সুযোগ পেলেও কাজে লাগাতে পারেনি আর্সেনাল। তাই এই অর্ধে কোনো গোল না করেই বিরতিতে যায় দলটি।

খেলার ৫৭ মিনিটে গোলের দেখা পেয়েছে আর্সেনাল। ডানপ্রান্ত থেকে উইলশেয়ারের পাস থেকে বুদ্ধিদীপ্ত শটে বল জালে পাঠিয়েছেন সান্তি কার্জোলা। ৫ মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেছেন এই স্প্যানিশ মিডফিল্ডার। খেলার শেষ দিকে আর গোল হয়নি।

এদিকে নিজেদের মাঠে ম্যানসিটি প্রতিপক্ষকে হারিয়েছে ৪-২ গোলে। একটি করে গোল করেছেন জেকো, সার্জিও আগুয়েরো, ইয়াইয়া তোরে ও নাভাস গঞ্জালেস। এই গোলের মাধ্যমে ক্লাবের হয়ে শততম বার প্রতিপক্ষের জালে বল জড়িয়েছেন জেকো। ম্যানসিটির জয় না রুখতে পারলেও দুটো গোল পরিশোধ করেছিল কার্ডিফ।

অন্যদিকে পয়েন্ট খুইয়েছে লিভারপুল। তারা ২-২ গোলে ড্র করেছে অ্যাস্টন ভিলার সঙ্গে। আর নিউক্যাসল ৩-১ গোলে হারিয়েছে ওয়েস্ট হামকে।

৫১ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে আর্সেনাল। এক পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে ম্যানচেস্টার সিটি। আর চেলসির ৪৬ (তৃতীয়) ও লিভারপুলের সংগ্রহ ৪৩ পয়েন্ট (চতুর্থ)।

(দ্য রিপোর্ট/সিজি/শাহ/জানুয়ারি ১৯, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর