thereport24.com
ঢাকা, বুধবার, ১৫ মে 24, ১ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৭ জিলকদ  1445

চট্টগ্রাম সিটি মেয়রের সঙ্গে ক্রীড়া উপমন্ত্রীর সাক্ষাত

২০১৪ জানুয়ারি ১৯ ১৯:০৮:১২
চট্টগ্রাম সিটি মেয়রের সঙ্গে ক্রীড়া উপমন্ত্রীর সাক্ষাত

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ মনজুর আলমের সঙ্গে রবিবার সকালে সাক্ষাৎ করেছেন যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়।

তিনি চট্টগ্রাম নগর ভবনে এসে পৌঁছালে মেয়র মনজুর আলম তাকে ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ করে নেন।

ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয় আসন্ন বাংলাদেশ-শ্রীলংকা টেস্ট সিরিজ ও টি টোয়েন্টি, টি টোয়েন্টি বিশ্বকাপ এবং প্র্যাকটিস ম্যাচ চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়াম ও সাগরিকা জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে বলে নিশ্চিত করেন।

এ সময় চট্টগ্রাম শহরের রাস্তাঘাট সংস্কার ও সৌন্দর্য বর্ধনে তিনি মেয়রের সহায়তা কামনা করেন। এ ছাড়াও তিনি ম্যাচ উপলক্ষে নগরীর সড়ক সংস্কার, স্টেডিয়াম সংলগ্ন এলাকায় রিকশা নিয়ন্ত্রণ ও সকল মাঠের সুষ্ঠু রক্ষণাবেক্ষণের জন্য মেয়রকে অনুরোধ করেন।

আরিফ খান জয় মেয়রকে নগরীর সকল খেলার মাঠ সংস্কারের আহ্বান জানিয়ে বলেন, শহরের উন্নয়ন ও সংস্কারে ক্রীড়া মন্ত্রণালয় থেকে আর্থিক সহায়তা প্রদান করা হবে।

আলাপকালে সিটি মেয়র মনজুর আলম যুব ও ক্রীড়া উপমন্ত্রীকে নগরীতে রেলওয়ে, চট্টগ্রাম বন্দর, পিডব্লিউডিসহ অন্যান্য সরকারি প্রতিষ্ঠানের যে সমস্ত পরিত্যক্ত ও খালি জায়গা রয়েছে সে জায়গাগুলোকে খেলাধুলার উপযোগী করে গড়ে তুলতে পদক্ষেপ নেওয়ার আহ্বান জানান।

এ সময় উপমন্ত্রী বিষয়টির গুরুত্ব অনুধাবন করে এ ব্যাপারে সম্ভাব্য সবধরনের চেষ্টা করবেন বলে মেয়রকে আশ্বস্থ করেন।

অন্যান্যের মধ্যে বিসিবি পরিচালক আ জ ম নাছির উদ্দিন, প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, কাউন্সিলর জাহাঙ্গীর আলম চৌধুরী, মো. ইয়াছিন চৌধুরী, মোরশেদ আকতার চৌধুরী, বাবুল হক, জহির আহমদ চৌধুরী, দিদারুর রহমান লাভু, মহিলা কাউন্সিলর আনজুমান আরা বেগম, লুৎফুন্নেছা দোভাষ বেবী, কর্পোরেশনের সচিব রশিদ আহমদ, মেয়রের একান্ত সচিব মো. মনজুরুল ইসলামসহ পদস্থ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

(দ্য রিপোর্ট/এমকে/এসবি/এনআই/জানুয়ারি ১৯, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর