thereport24.com
ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল 24, ১৫ বৈশাখ ১৪৩১,  ১৯ শাওয়াল 1445

চট্টগ্রামকে ক্রীড়া রাজধানীতে পরিণত করা হবে : জয়

২০১৪ জানুয়ারি ১৯ ২০:১৩:০৮
চট্টগ্রামকে ক্রীড়া রাজধানীতে পরিণত করা হবে : জয়

চট্টগ্রাম অফিস : যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয় বলেছেন, ‘চট্টগ্রাম শুধু দেশের বাণিজ্যিক রাজধানীই নয়, এটা ক্রীড়াক্ষেত্রেরও একটি উর্বর ভূমি। এই চট্টগ্রামকে অচিরেই ক্রীড়া রাজধানীতে পরিণত করা হবে। চট্টগ্রাম থেকে অনেক তারকা খেলোয়াড়ের জন্ম হয়েছে। আমিও খেলোয়াড় হিসেবে এই চট্টগ্রাম থেকেই উঠে এসেছি।’

চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়াম মিলনায়তনে ক্রীড়া সংগঠকদের সঙ্গে মতবিনিময়কালে রবিবার দুপুরে তিনি এ কথা বলেন।

জয় আরও বলেন, ‘এম এ আজিজ স্টেডিয়ামে নতুন ফ্লাডলাইট স্থাপনসহ প্রয়োজনীয় সংস্কারের মাধ্যমে আন্তর্জাতিক ক্রিকেট ভেন্যুতে রূপান্তর ও বাকলিয়া স্টেডিয়ামকে ফুটবল স্টেডিয়াম করার ব্যাপারে আমার মন্ত্রণালয়ের পক্ষ থেকে আন্তরিক প্রচেষ্টা অব্যাহত থাকবে।’ আগামীতে চট্টগ্রামে আরও চারটি খেলার মাঠ নির্মাণের পরিকল্পনার কথাও উল্লেখ করেন তিনি।

এ সময় বক্তব্য রাখেন বিসিবি পরিচালক আ জ ম নাছির উদ্দিন।

মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন সিজেকেএস সহ-সভাপতি আলহাজ্ব শাহেদ আজগর চৌধুরী, অ্যাডভোকেট শাহীন আফতাবুর রেজা চৌধুরী, মোজাম্মেল হক, চট্টগ্রাম প্রেস ক্লাব সভাপতি ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আলহাজ্ব আলী আব্বাস, সহ-সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ শাহাবুদ্দিন শামীম, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, মো. শাহজাদা আলম, কোষাধ্যক্ষ শাহাবুদ্দিন মো. জাহাঙ্গীর, নির্বাহী সদস্য আল্লামা মো. ইকবাল, জহির আহমেদ চৌধুরী, এ.কে.এম আবদুল হান্নান আকবর, জি এম হাসান, মো. মশিউর রহমান চৌধুরী, জাবেদুল আযম মাসুদ, মো. কামাল উদ্দিন, অহীদ সিরাজ চৌধুরী (স্বপন), সাবেক সহ-সভাপতি দিদারুল আলম চৌধুরী, সাবেক সহ-সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মঞ্জু, সাবেক নির্বাহী সদস্য প্রদীপ ভট্টাচার্য্য ও সিজেকেএস কাউন্সিলরবৃন্দ।

(দ্য রিপোর্ট/এমকে/এসকে/এনআই/জানুয়ারি ১৯, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর