thereport24.com
ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল 24, ১৬ বৈশাখ ১৪৩১,  ২০ শাওয়াল 1445

রুনিকে নিয়ে মরিনহোর নয়া কৌশল

২০১৪ জানুয়ারি ১৯ ২০:৪০:০৩
রুনিকে নিয়ে মরিনহোর নয়া কৌশল

দ্য রিপোর্ট ডেস্ক : রুনিকে নিয়ে নতুন কৌশলে মেতেছেন চেলসি কোচ হোসে মরিনহো। রবিবার তিনি বলেছেন, ম্যানচেস্টার ইউনাইটেড তাদের তারকা খেলোয়াড় ওয়েন রুনিকে চলতি মৌসুম শেষে বিক্রি করে দেবে। প্রিমিয়ার লিগে ২ দলের খেলার ঠিক আগে মরিনহোর এ বক্তব্য সবার নজর কেড়েছে। আরেকটি বিষয় জানা প্রয়োজন, ম্যাচে রুনি খেলতে পারবেন কিনা তা নিয়ে সংশয় রয়েছে।

ওয়েন রুনিকে কেনার জন্য ম্যানইউর কাছে চলতি মৌসুমেই প্রস্তাবও দিয়েছিলেন মরিনহো। কিন্তু তার প্রস্তাব গ্রহণ করেনি ম্যানইউ। এ ব্যাপারে মরিনহো বলেছেন, ‘তখন তারা প্রস্তাব গ্রহণ করেনি। পরিষ্কার করেই জানিয়েছিল তাকে বিক্রি করা হবে না। তারা প্রিমিয়ার লিগের কোনো দলের কাছে রুনিকে বিক্রি করবে না।’ পাশাপাশি মরিনহো জানিয়েছেন চলতি মৌসুম শেষে তিনি আবার রুনিকে কেনার প্রস্তাব দিতে পারেন। কিন্তু তার প্রস্তাব তখন গ্রহণ করা হবে কিনা তা নিয়ে অবশ্য সংশয় রয়েছে।

রুনিকে বিক্রি করা প্রসঙ্গে ময়েস জানিয়েছেন, ‘আমি তার বক্তব্য দেখেছি এবং আশা করছি চেলসির পক্ষ থেকে দুঃখ প্রকাশ করা হবে। রুনিকে বিক্রি সম্পর্কিত কোনো মন্তব্য করব না। এটা হতে পারে নিছক একটি কৌশল যাতে প্রতিপক্ষ বিহ্বল হয়ে যায়। কারণ রুনিকে বিক্রির বিষয়ের সঙ্গে অনেক কিছু জড়িয়ে রয়েছে।’

(দ্য রিপোর্ট/এএস/সা/জানুয়ারি ১৯, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর