thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

নোয়াখালী হকার্স মার্কেটের ৬০ দোকান পুড়ে ছাই

২০১৪ জানুয়ারি ২০ ০৮:১৭:৪৪
নোয়াখালী হকার্স মার্কেটের ৬০ দোকান পুড়ে ছাই

নোয়াখালী সংবাদদাতা : নোয়াখালী জেলা শহরের প্রধান সড়কসংলগ্ন হকার্স মার্কেটে আগুনে ৬০ দোকান পুড়ে গেছে। এ ঘটনায় প্রায় ৫০ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা। সোমবার ভোররাতে এ ঘটনা ঘটেছে।

নোয়াখালী শহরের মমিন-জনতা মার্কেটের একটি দোকানে প্রথমে আগুন লাগে ভোররাত সাড়ে ৪টার দিকে। পরে তা আশপাশের দোকান ও পেছনে হকার্স মার্কেটে ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে দমকল বাহিনীর মাইজদী, চৌমুহনী ও সোনাইমুড়ীর পাঁচটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছায়। চার ঘণ্টা চেষ্টার পর সকাল ৮টা ৫ মিনিটে আগুন নেভাতে সক্ষম হয় ফায়ার সার্ভিস। আগুনে ৬০ দোকান পুড়ে গেছে।

ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মনির হোসেন ও স্টেশন অফিসার কবির হোসেন দ্য রিপোর্টকে জানান, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। একটি তদন্ত কমিটি গঠন করা হবে। আগুনে ক্ষয়ক্ষতির পরিমাণ নিরূপণের কাজ চলছে।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন তরফদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা দাবি করেছেন, আগুনে তাদের প্রায় ৫০ কোটি টাকার ক্ষতি হয়েছে। জেলা প্রশাসক খন্দকার মোস্তাফিজুর রহমান আগুনে ক্ষতিগ্রস্ত দোকানগুলো পরিদর্শন করেছেন সকাল ৯টায় এবং ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সঙ্গে কথা বলেন ও তাদের সহযোগিতার আশ্বাস দেন।

(দ্য রিপোর্ট/ওইউ/এএস/শাহ/জানুয়ারি ২০, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর