thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

‘খালি মাঠে গোল দিয়েছেন শেখ হাসিনা’

২০১৪ জানুয়ারি ২১ ১৪:৪০:১৩
‘খালি মাঠে গোল দিয়েছেন শেখ হাসিনা’

দ্য রিপোর্ট প্রতিবেদক : বিএনপির ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন বলেছেন, দশম জাতীয় সংসদ নির্বাচনে খালি মাঠে গোল দিয়েছেন শেখ হাসিনা।

জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্চে মঙ্গলবার দুপুরে জাতীয় নির্বাহী কমিটি জেড ফোর্সের উদ্যোগে জিয়াউর রহমানের ৭৮তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক আলোচনাসভায় তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, ৫ই জানুয়ারির নির্বাচনে শেখ হাসিনা ৫ ভাগ ভোটও পাননি। আর এই ঘটনাই প্রমাণ করেছে যে বাংলার জনগণ আপনাকে প্রত্যাখ্যান করেছে।

তিনি তত্ত্বাবধায়ক সরকারের কথা উল্লেখ করে বলেন, তত্ত্বাবধায়ক সরকারের দাবি করার কারণে আপনি বেগম জিয়াকে নির্বাচনে আসতে দেননি। কিন্তু এই তত্ত্বাবধায়ক সরকারের জন্য আপনারাও জামায়াতকে সঙ্গে নিয়ে আন্দোলন করেছিলেন। তা হলে এখন আপনাদের কাছে জামায়াত খারাপ হয়ে গেল কীভাবে?

তিনি বলেন, এখন এরশাদ হচ্ছে শেখ হাসিনার কর্মচারী। আর রওশন এরশাদ হচ্ছে বিরোধী দলীয় নেত্রী। পৃথিবীর কোনো দেশের সংবিধানে এমন নিয়ম নেই, যে বিরোধীদল এবং সরকার পক্ষ একসঙ্গে হতে পারে।

তিনি প্রধানমন্ত্রীকে উদ্দেশ করে বলেন, শুধু বক্তৃতা দিলেই দেশ স্বাধীন করা যায় না। বাংলাদেশের স্বাধীনতায় বক্তৃতা ছাড়া আপনার আর কোনো অবদান নেই।

(দ্য রিপোর্ট/এমএম /এপি/আরকে/জানুয়ারি ২১, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর