thereport24.com
ঢাকা, শনিবার, ৪ মে 24, ২১ বৈশাখ ১৪৩১,  ২৫ শাওয়াল 1445

রাজ্জাক বাদ, ফিরলেন মালিক-কামরান

২০১৪ জানুয়ারি ২১ ১৪:৪৩:০৬
রাজ্জাক বাদ, ফিরলেন মালিক-কামরান

দ্য রিপোর্ট ডেস্ক : আসন্ন টোয়েন্টি২০ বিশ্বকাপের জন্য প্রাথমিক ৩০ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। দলে উইকেটরক্ষক ব্যাটসম্যান কামরান আকমল ও সাবেক অধিনায়ক শোয়েব মালিক থাকলেও বাদ পড়েছেন অলরাউন্ডার আব্দুল রাজ্জাক।

২০০৭ সালে টুর্নামেন্টের উদ্বোধনী আসরে পাকিস্তান দলের নেতৃত্ব দিয়েছেন মালিক। আর গত বছর দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠেয় প্রতিযোগিতায় দলের সঙ্গে থাকলেও আঙুলে আঘাত পাওয়ায় খেলতে পারেননি তিনি।

গত বছর জুনে চ্যাম্পিয়ন্স ট্রফির ৩ ম্যাচেই হেরেই ছিল পাকিস্তান। এরপর থেকে পাকিস্তান দলে দেখা যায়নি কামরানকে। আর আগের বছর দক্ষিণ আফ্রিকা সফরে হ্যামস্ট্রিংয়ের চোটে পড়েছিলেন আব্দুল রাজ্জাক। ঘোষিত স্কোয়াডে নেই তিনিও।

পাকিস্তান প্রাথমিক স্কোয়াড : মোহাম্মদ হাফিজ, আহমেদ শাহজাদ, শারজিল খান, শাহজাব হাসান, নাসির জামশেদ, খুররম মাঞ্জুর, শোয়েব মালিক, মাকসুদ, উমর আকমল, হ্যারিস সোহাইল, ইয়াসির আরাফাত, ইয়াসির শাহ, হাম্মদ আজম, কামরান আকমল, শহীদ আফ্রিদি, জোহয়েব আহমেদ, সোহাইল তানভির, মোহাম্মদ ইরফান, উমর গুল, জুনায়েদ খান, বিলাওয়াল ভাট্টি, আনোয়ার আলী, আসাদ আলী, এহসান আদিল, মোহাম্মদ তালহা, সাঈদ আজমল, জুলফিকার বাবর, রাজা হাসান, আব্দুল রেহমান ও সরফরাজ আহমেদ।

(দ্য রিপোর্ট/সিজি/সা/জানুয়ারি ২১, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর