thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২ মে 24, ১৯ বৈশাখ ১৪৩১,  ২৩ শাওয়াল 1445

লক্ষ্মীপুরে টেন্ডারবক্স ছিনতাই

২০১৪ জানুয়ারি ২১ ১৭:১৯:৪৮
লক্ষ্মীপুরে টেন্ডারবক্স ছিনতাই

লক্ষ্মীপুর সংবাদদাতা : জেলার রায়পুরে মঙ্গলবার দুপুর ১টার দিকে রায়পুর উপজেলার স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতর (এলজিইডি) কার্যালয়ে ২ কোটি ২০ লাখ টাকার টেন্ডারবক্স ছিনতাই করেছে যুবলীগ নেতাকর্মীরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

রায়পুর উপজেলা প্রকৌশলী মো. আক্তার হোসেন ভূঁইয়া দ্য রিপোর্টকে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উর্ধতন কর্তৃপক্ষেকে বিষয়টি জানানো হয়েছে। টেন্ডারবক্স ছিনতাইয়ের ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে উপজেলা যুবলীগের আহ্বায়ক কামরুল হাসান রাসেল দ্য রিপোর্টকে জানান, এ ঘটনার সঙ্গে যুবলীগের কোনো সম্পৃক্ততা নেই। যুবলীগের নেতাকর্মীদের কোনো টেন্ডারবক্স ছিনিয়ে নেওয়া বা জমা দিতে কাউকে বাধা দেওয়ার অভিযোগ সত্য নয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, রায়পুর উপজেলায় পিইডিপি-৩ প্রকল্পের আওতায় ২ প্যাকেজে ৩টি বিদ্যালয়ের প্রায় ২ কোটি ২০ লাখ টাকার কাজের দরপত্র (টেন্ডার) বিক্রি হয়। সোমবার পর্যন্ত এ কার্যালয় থেকে ৩৩টি সিডিউল বিক্রি হয়। টেন্ডার জমা দেওয়ার শেষ দিন ছিল মঙ্গলবার । তাই সকাল থেকে টেন্ডার জমা দিচ্ছিল ঠিকাদারী প্রতিষ্ঠানগুলো। উপজেলা যুবলীগের আহ্বায়ক কামরুল হাসান রাসেলের নেতৃত্বে দুপুর ১টার দিকে একদল নেতাকর্মী উপজেলা প্রকৌশলীর কার্যালয় ঢুকে টেন্ডারবক্স ছিনিয়ে নেয়। এ সময় তারা ওই কার্যালয়ের সামনে টেন্ডারবক্স ভাঙচুর করে ও জমা পড়া টেন্ডারগুলো নিয়ে যায়।

(দ্য রিপোর্ট/এমআরএস/এমএইচও/এমসি/সা/জানুয়ারি ২১, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর