thereport24.com
ঢাকা, শনিবার, ৪ মে 24, ২১ বৈশাখ ১৪৩১,  ২৫ শাওয়াল 1445

এ বছর হবে আমাদের : মেসি

২০১৪ জানুয়ারি ২১ ১৭:৫৬:৪৪
এ বছর হবে আমাদের : মেসি

দ্য রিপোর্ট ডেস্ক : বিশ্বকাপের গ্রুপ পর্বের লড়াই খুব সহজ হবে না। তারপরও চলতি বছর ব্রাজিলে অনুষ্ঠিত হতে যাওয়া বিশ্বকাপে আর্জেন্টিনা আলো ছড়াবে বলে মনে করছেন লিওনেল মেসি।

চোটের জন্য গত বছরের শেষ দিকে মাঠে নামতে পারেননি মেসি। পুনর্বাসনের ওই সময় দেশে কাটিয়েছেন ২৬ বছর বয়সী এই ফুটবলার। গত বছর সবমিলে ৫ বার চোটে পড়েছিলেন তিনি। তবে ওসব নিয়ে এখন ভাবছেন না ৪ বার ফিফা ব্যালন ডি’ওরের পুরস্কার জেতা এই তারকা খেলোয়াড়।

ফিফার ওয়েবসাইটে দেওয়া এক সাক্ষাৎকারে দল সম্পর্কে মেসি বলেছেন, ‘আমরা খুবই ভালো অবস্থায় রয়েছি। গ্রুপ পর্বে দারুণ খেলেছি। যদিও কলম্বিয়ার বিপক্ষে ভালো হয়নি। বিশ্বকাপে অনেক কিছুই হতে পারে। তবে আমার মনে হয়, এই বছরটি হতে পারে আমাদের। আশা করছি, ভালো করব আমরা।’

প্রতিযোগিতা হবে ব্রাজিলে। আর চিরপ্রতিদ্বন্দ্বীদের বিপক্ষে খেলার বিষয়ে নিজের অভিজ্ঞতার কথা জানিয়েছেন বার্সেলোনার ফরোয়ার্ড। তিনি বলেছেন, ‘অনূর্ধ্ব-২০ দলের হয়ে ২০০৫ সালের বিশ্বকাপে ব্রাজিলের বিপক্ষে খেলেছিলাম আমি। তাদের বিপক্ষে সেমিফাইনালে ২-১ গোলে জয় পেয়েছিল দল। ওই ম্যাচে গোল করেছিলাম আমি। ওই স্মৃতি আমার কাছে খুবই স্মরণীয়। কারণ আমরা প্রতিযোগিতার ফাইনালে উঠেছিলাম। এটি দারুণ একটি স্মৃতি আমার।’

গ্রুপ পর্বে আর্জেন্টিনা খেলবে বসনিয়া ও ইরানের বিপক্ষে। আগামী ১৫ জুন বসনিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করবে আলেহান্দ্রো সাবেলার দল।

(দ্য রিপোর্ট/সিজি/সা/জানুয়ারি ২১, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর