thereport24.com
ঢাকা, শুক্রবার, ৩ মে 24, ২০ বৈশাখ ১৪৩১,  ২৪ শাওয়াল 1445

বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজের টিকিট ইউক্যাশেও

২০১৪ জানুয়ারি ২১ ২১:৩৭:৪৪
বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজের টিকিট ইউক্যাশেও

দ্য রিপোর্ট প্রতিবেদক : নানা টানাপোড়েন শেষে এই মাসেই আসছে শ্রীলঙ্কা। খেলবে একটি পূর্ণাঙ্গ সিরিজ। আগেই নিশ্চিত করা হয়েছিল কারা হচ্ছে সিরিজের টিকিট-পার্টনার। বাকি ছিল আনুষ্ঠানিকতা। মঙ্গলবার সেই কথাই জানানো হয়েছে। তা জানাতেই মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সেখানে সিরিজের জন্য টিকিটিং পার্টনার ইউসিবি ব্যাংককে পরিচয় করে দেয়া হয়েছে। ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের নির্দিষ্ট কাউন্টার ছাড়াও ইউক্যাশের মাধ্যমে টিকিট কেনার সুযোগ থাকছে ক্রিকেটপ্রেমীদের জন্য।

সংবাদ সম্মেলনে ইউসিবির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মির্জা মোহাম্মদ রফিকুল ইসলাম জানিয়েছেন, ঢাকার ৫টি ও চট্টগ্রামের ২টি শাখায় টিকিট পাওয়া যাবে। এ ছাড়া ব্যাংকটির মোবাইল ব্যাংকিং শাখা ইউক্যাশের মাধ্যমেও টিকিট পাওয়া যাবে।’

তবে ম্যাচের দিন বুথে টিকিট বিক্রি হবে না। এমন তথ্য জানিয়েছেন বিসিবির ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নিজাম উদ্দিন চৌধুরী। আসলে নিরাপত্তার স্বার্থে ম্যাচের দিন স্টেডিয়াম বুথে টিকিট বিক্রি করা হচ্ছে না।

আগামী ২৭ জানুয়ারি থেকে শ্রীলঙ্কার সঙ্গে প্রথম টেস্টে মুখোমুখি হচ্ছে স্বাগতিক বাংলাদেশ। বাংলাদেশের সঙ্গে ২টি টেস্ট, ২টি টোয়েন্টি২০ ম্যাচ এবং ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ অংশ নিতে শ্রীলঙ্কা দল ঢাকায় পা রাখবে ২৪ জানুয়ারি। ২ ম্যাচের টেস্ট সিরিজের প্রথমটি অনুষ্ঠিত হবে ঢাকায়। ম্যাচে হসপিটালিটি বক্সের প্রতিটি আসনের প্রতিদিনের টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে ৩ হাজার টাকা, আর ওয়ানডেতে ৫ হাজার টাকা। একইভাবে ভিআইপি গ্র্যান্ডস্ট্যান্ডের আসন মূল্য টেস্টে ৫০০ টাকা ও ওয়ানডেতে এক হাজার টাকা, আন্তর্জাতিক গ্যালারির টেস্টে মূল্য ১০০ টাকা, ওয়ানডেতে ৩০০ টাকা, শহীদ মুশতাক ও জুয়েল স্ট্যান্ডের মূল্য টেস্টে ৭৫ টাকা, ওয়ানডেতে ২০০ টাকা। এ ছাড়া উত্তর ও দক্ষিণ গ্যালারির টিকিট টেস্টে ৫০ টাকা, ওয়ানডেতে ১০০ টাকা এবং পূর্ব গ্যালারির টিকিটের মূল্য টেস্টে ২০ টাকা ও ওয়ানডেতে ৫০ টাকা।

চট্টগ্রামে সিরিজের দ্বিতীয় টেস্টটি ও ২টি টোয়েন্টি২০ ম্যাচ অনুষ্ঠিত হবে। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় টেস্টে ও টোয়েন্টি০ ম্যাচে হসপিটালিটি বক্স, ভিআইপি গ্র্যান্ডস্ট্যান্ড ও আন্তর্জাতিক গ্যালারির টিকিটের একই দাম রাখা হয়েছে। তবে ক্লাব হাউসের টিকিটের দাম ৭৫ টাকা, টোয়েন্টি২০ ২০০ টাকা। এ ছাড়া টেস্ট পশ্চিম গ্যালারি ৫০ ও পূর্ব গ্যালারির টিকিটের দাম ২০ টাকা। টোয়েন্টি২০ টিকিটের মূল্য ৭৫ টাকা নির্ধারণ করা হয়েছে।

উল্লেখ্য, ঢাকায় ইউসিবির মোট ৫টি শাখায় পাওয়া যাবে টিকিট। শাখাগুলো হলো-বিজয় নগর, মিরপুর ও ধানমন্ডি, বসুন্ধরা, উত্তরা শাখা। এ ছাড়া চট্টগ্রামে পাওয়া যাবে দামপাড়া ও হালিশহর শাখায়।

বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজের সূচি

প্রথম টেস্ট : ২৭ জানুয়ারি থেকে, ঢাকা

দ্বিতীয় টেস্ট : ৪ ফেব্রুয়ারি থেকে, চট্টগ্রাম

প্রথম টোয়েন্টি২০ : ১২ ফেব্রুয়ারি, চট্টগ্রাম

দ্বিতীয় টোয়েন্টি২০ : ১৪ ফেব্রুয়ারি, চট্টগ্রাম

প্রথম ওয়ানডে : ১৭ ফেব্রুয়ারি, ঢাকা

দ্বিতীয় ওয়ানডে : ২০ ফেব্রুয়ারি, ঢাকা

তৃতীয় ওয়ানডে : ২২ ফেব্রুয়ারি, ঢাকা

(দ্য রিপোর্ট/এএস/সিজি/জানুয়ারি ২১, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর