thereport24.com
ঢাকা, রবিবার, ১২ মে 24, ২৮ বৈশাখ ১৪৩১,  ৪ জিলকদ  1445

হাতিয়ায় গণপিটুনিতে ২ ডাকাত নিহত

২০১৪ জানুয়ারি ২৩ ১১:২৫:১৮
হাতিয়ায় গণপিটুনিতে ২ ডাকাত নিহত

নোয়াখালী সংবাদদাতা : নোয়াখালীর হাতিয়া উপজেলার সোনাদিয়া ইউনিয়নের হিলটন রোড এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে জনতার গণপিটুনিতে ২ ডাকাত নিহত হয়েছে।

বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টার দিকে এ গণপিটুনির ঘটনা ঘটে। নিহত ডাকাতরা হলো, নিঝুমদ্বীপ ইউনিয়নের মদিনা গ্রামের ডুবাই খাল এলাকার ওসমান আলীর ছেলে মাহমুদুল হক মাদু ওরফে ম্যাজ্জা চোরা (৪৮) ও সোনাদিয়া ইউনিয়নের পূর্ব মাইলচরা গ্রামের মৃত ছেরাজুল হকের ছেলে সাব ওরফে হক সাব (৫০)।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ মো. ফজলে রাব্বী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘নিহত ডাকাত হক ও মাদুসহ একদল ডাকাত বৃহস্পতিবার ভোরে সোনাদিয়া ইউনিয়নের হিলটন রোড এলাকায় ডাকাতি করার প্রস্তুতি নেওয়ার সময় স্থানীয় লোকজন টের পেয়ে তাদের ধাওয়া করে। পরে ওই দুজনকে আটক করে গণপিটুনি দিলে ঘটনাস্থলে তাদের মৃত্যু হয়। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে নিহতদের মৃতদেহ এবং ঘটনাস্থল থেকে দুটি রামদা উদ্ধার করে।’

নিহতদের মৃতদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। নিহত ডাকাত হক সাবের বিরুদ্ধে হাতিয়া থানায় ৭টি এবং ম্যাজ্জা চোরের বিরুদ্ধে ২টি মামলা রয়েছে বলে ওসি জানান।

(দ্য রিপোর্ট/এইউএম/এমসি/শাহ/জানুয়ারি ২৩, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর