thereport24.com
ঢাকা, রবিবার, ১২ মে 24, ২৯ বৈশাখ ১৪৩১,  ৪ জিলকদ  1445

বিএনপিকে উপজেলা নির্বাচনে অংশগ্রহণের আহ্বান মায়ার

২০১৪ জানুয়ারি ২৩ ২০:০০:১২
বিএনপিকে উপজেলা নির্বাচনে অংশগ্রহণের আহ্বান মায়ার

চাঁদপুর সংবাদদাতা : বিএনপিকে উপজেলা নির্বাচনে অংশগ্রহণের আহ্বান জানিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম।

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার নিজবাড়ি মোহনপুর গ্রামের আলী ভিলায় বৃহস্পতিবার বিকেলে আওয়ামী লীগ ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মী ও স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, ‘যৌথবাহিনীর অভিযান নিয়ে বেগম খালেদা জিয়ার সন্দেহ ও কটাক্ষ করার কারণে কেউ যদি তার বিরুদ্ধে দেশদ্রোহীতার অভিযোগ আনেন, তা হলে তিনি রক্ষা পাবেন না। খালেদা জিয়া যে সব বিদেশির কাছে ধর্ণা দিচ্ছেন, তারাই বর্তমান সরকারকে বৈধ বলে স্বীকার করে নিয়েছে।’

তিনি আরও বলেন, ‘পেট্রোলবোমা হামলা, মানুষ হত্যা ও জ্বালাও-পোড়াও এর মতো সহিংস ও অসুস্থ রাজনীতির ধারায় যদি বিএনপি থাকে, তা হলে এ সরকার অতীতের চেয়েও কঠোর হবে। সরকার জনগণের কাছ থেকে পাঁচ বছরের ম্যান্ডেট নিয়ে ক্ষমতায় এসেছে।’

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. ইসমাইল হোসেন, পুলিশ সুপার মো. আমির জাফর, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আবু আলী মো. সাজ্জাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার সৈকত শাহিন, মতলব উত্তর উপজেলার ইউএনও একেএম মনিরুজ্জামান, মতলব দক্ষিণ ইউএনও মো. সফিকুল ইসলাম, মতলব উত্তর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী গাজী, মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মাহবুবুর রহমান, ছেংগারচর পৌরসভার মেয়র আলহাজ রফিকুল আলম জর্জ প্রমুখ।

(দ্য রিপোর্ট/এমবি/এমএইচও/জেএম/সা/জানুয়ারি ২৩, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর