thereport24.com
ঢাকা, শনিবার, ৪ মে 24, ২১ বৈশাখ ১৪৩১,  ২৫ শাওয়াল 1445

‘তামাশার নির্বাচনে টিকতে পারবে না আওয়ামী লীগ’

২০১৪ জানুয়ারি ২৪ ১৯:১৩:১৮
‘তামাশার নির্বাচনে টিকতে পারবে না আওয়ামী লীগ’

দ্য রিপোর্ট প্রতিবেদক : জাতীয় পার্টির চেয়ারম্যান কাজী জাফর বলেছেন, বর্তমান সরকার ‘তামাশা’র নির্বাচনের মধ্য দিয়ে ক্ষমতায় এসেছে। এই ক্ষমতা ক্ষনস্থায়ী। ‘তামাশা’র নির্বাচনে ক্ষমতায় বেশিদিন টিকতে পারবে না আওয়ামী লীগ।

জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে শুক্রবার বিকেলে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। ‘গণতন্ত্র প্রতিষ্ঠায় শহীদ জিয়া’ শীর্ষক আলোচনা সভার আয়োজন করে জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্ম দল।

কাজী জাফর আওয়ামী লীগকে উদ্দেশ করে বলেন, বিদেশী রাষ্ট্রগুলোর মধ্যে একমাত্র ভারতই আপনাদের সমর্থন করেছে। কিন্তু ভারতের পত্রপত্রিকাতেই এসেছে যে ৫ জানুয়ারির নির্বাচন অবৈধ। এ থেকেই বোঝা যাচ্ছে ভারত সরকার যাই বলুক, সাধারণ মানুষ আপনার সঙ্গে নাই।

তিনি সোহরাওয়ার্দী উদ্যানে বেগম জিয়ার জনসভার কথা উল্লেখ করে বলেন, বেগম জিয়া জনসভা করেছেন জনগণকে অভিনন্দন জানানোর জন্য। তিনি জনগণকে অভিনন্দন জানিয়েছেন, কারণ তারা ৫ জানুয়ারির নির্বাচনকে প্রত্যাক্ষ্যান করেছেন।

কাজী জাফর আওয়ামী লীগকে ফ্যাসিবাদী উল্লেখ করে বলেন, শহীদ জিয়া এক সময় বাকশালী শাসনব্যবস্থা বাতিল করে বহুদলীয় শাসনব্যবস্থা চালু করেছিলেন। আওয়ামী লীগ এখন এ কথাও অস্বীকার করছে।

আলোচনা সভার সভাপতিত্ব করেন সংগঠনের কেন্দ্রীয় সদস্য শামা ওবায়েদ। এ সময় উপস্থিত ছিলেন ব্র্যাক ইউনিভার্সিটির প্রফেসর পিয়াস করিম, বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ডা. এ জেড এম জাহিদ হোসেন প্রমুখ।

(দ্য রিপোর্ট/এমএম/এসবি/এনআই/জানুয়ারি ২৪, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর