thereport24.com
ঢাকা, শনিবার, ৪ মে 24, ২১ বৈশাখ ১৪৩১,  ২৫ শাওয়াল 1445

ঢাকায় নেমেছে শ্রীলঙ্কা দল

২০১৪ জানুয়ারি ২৪ ১৮:৪৯:৪৯
ঢাকায় নেমেছে শ্রীলঙ্কা দল

দ্য রিপোর্ট প্রতিবেদক : বাংলাদেশের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ, এশিয়া কাপ ও টোয়েন্টি২০ বিশ্বকাপকে সামনে রেখে শুক্রবার দুপুরে ঢাকায় এসে পৌঁছেছে শ্রীলঙ্কান ক্রিকেট দল। বাংলাদেশ সময় সাড়ে এগারোটায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অ্যাঞ্জোলো ম্যাথুস বাহিনী অবতরণ করেছে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম দ্য রিপোর্টকে বিষয়টি নিশ্চিত করেছেন। স্বাগতিক বাংলাদেশের বিপক্ষে ২ ম্যাচের টেস্ট সিরিজ, ২টি টোয়েন্টি২০ এবং ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে সফরকারীরা।

বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজ শেষে ২৬ ফেব্রুয়ারি শুরু হবে এশিয়া কাপের জমজমাট লড়াই। এশিয়া কাপ শেষে এক সপ্তাহ পরেই শুরু হবে টোয়েন্টি২০ বিশ্বকাপ ক্রিকেট। বাংলাদেশ সিরিজ শেষে এশিয়া কাপ ও টোয়েন্টি২০ বিশ্বকাপে অংশ নেবে শ্রীলঙ্কা। আগামী ২৭ জানুয়ারি মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে টেস্ট দিয়েই শুরু হবে সফর।

আগামী ৪ ফেব্রুয়ারি সফরের দ্বিতীয় ও শেষ টেস্ট ম্যাচটি অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর আহম্মদ চৌধুরী স্টেডিয়ামে। একই ভেন্যুতে ১২ ও ১৪ ফেব্রুয়ারি দিবা-রাত্রির ২টি টোয়েন্টি২০ ম্যাচও হবে।

চট্টগ্রামের পর মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ১৭, ২০ ও ২২ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে দিবা-রাতের ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ। এরপর বাংলাদেশ অনুষ্ঠিতব্য এশিয়া কাপ ও টোয়েন্টি২০ বিশ্বকাপ শেষ করেই বাংলাদেশ ত্যাগ করবে।

(দ্য রিপোর্ট/রই/আসো/ওইচ/ এনআই/জানুয়ারি ২৪, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর