thereport24.com
ঢাকা, সোমবার, ৬ মে 24, ২৩ বৈশাখ ১৪৩১,  ২৭ শাওয়াল 1445

ম্যানইউতেই যাচ্ছেন মাতা

২০১৪ জানুয়ারি ২৪ ২১:০৪:৫২
ম্যানইউতেই যাচ্ছেন মাতা

দ্য রিপোর্ট ডেক্স: ৩৭ মিলিয়ন পাউন্ডে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিতে যাচ্ছেন স্প্যানিশ মিডফিল্ডার হুয়ান মাতা। ইতিমধ্যে চেলসি প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন ম্যানইউর প্রস্তাবটি গ্রহণ করেছে। সাড়ে চার বছরের জন্য ম্যানইউর সঙ্গে গাট বাধতে যাচ্ছেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন চেলসি কোচ হোসে মরিনহো। শুক্রবার মাতা ওল্ড ট্রাফোর্ডে যান ডাক্তারী পরীক্ষা করাতে।

মরিনহো বলেছেন, ‘সবকিছু ভালোর দিকেই যাচ্ছে। আমরা মাতাকে ভ্রমণের এবং ডাক্তারী পরীক্ষার অনুমতি দিয়েছি। সে সম্মান পাওয়ার যোগ্য। কারণ তার প্রস্তাবটি সঠিক। তাই দেন-দরবার করার জন্য আমরা তাকে অনুমতি দিয়েছি।’

চেলসির কোচ হিসেবে মরিনহো যোগ দেয়ার পর দলে অনিয়মিত হয়ে পড়েন স্প্যানিশ মিডফিল্ডার মাতা। বুধবার অনুশীলনের সময় সমর্থদের কাছ থেকে বিদায় নেন মাতা। মাতাকে দলে ভেড়ানোর বিষয়টি বার বার অস্বীকার করে আসছিল ম্যানইউ। কারণ তারা চুক্তিটি একজন মধ্যস্ততাকারীর মাধ্যমে গোপনে করতে চেয়েছে। সান্ডারল্যান্ডের বিপক্ষে ক্যাপিটাল ওয়ান কাপের সেমিফাইনালে হারের পর মাতার বিষয়টি এড়িয়ে যান ম্যানইউ কোচ ডেভিড ময়েস। শেষ পর্যন্ত চুক্তিটি হয়ে গেলে মাতাই হবেন ম্যানইউর সর্বোচ্চ দল বদল ফিতে দলে ভেড়ানো খেলোয়াড়। তার আগে ২০০৮ সালে ৩০.৭৫ মিলিয়ন পাউন্ডে দিমিত্রির বার্বাতোভকে দলে ভিড়িয়েছিল ম্যানইউ।

স্যার অ্যালেক্স ফার্গুসনের বিদায়ের পর বেশ চড়াই-উৎড়াইয়ের মধ্য দিয়ে যাচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেড। ডেভিড ময়েসের তত্ত্বাবধানে স্বরুপে নেই ম্যানইউ। হার আর ড্রয়ের বৃত্তে ঘুরপাক খাচ্ছে তারা। এই অবস্থা থেকে উত্তরণের জন্যই গোপনে মাতাকে দলে ভেড়াতে যাচ্ছে জায়ান্ট ক্লাবটি। ২০১১ সালে ভ্যালেন্সিয়া থেকে ২৩.৫ মিলিয়ন পাউন্ডে মাতাকে দলে ভিড়িয়েছিল চেলসি।

(দ্য রিপোর্ট/আই/ওইচ/জানুয়ারি ২৪, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর