thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

কক্সবাজারে ২ গৃহবধুর রহস্যজনক মৃত্যু

২০১৪ জানুয়ারি ২৪ ২২:১১:২৬
কক্সবাজারে ২ গৃহবধুর রহস্যজনক মৃত্যু

কক্সবাজার সংবাদদাতা : কক্সবাজারে পৃথক ঘটনায় দুই গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। এর মধ্যে রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নে মারা গেছেন কহিনুর আকতার (২২) এবং উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নে মারা গেছেন তসলিমা বেগম।

নিহত কহিনুর আকতার রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নে হাইমারঘোনা এলাকার নুরুল ইসলামের স্ত্রী।

কহিনুর আকতারের ভাই কক্সবাজার সদর উপজেলার খুরুশকুলের মোহাম্মদ ইলিয়াস জানান, তার বোনের সঙ্গে নুরুল ইসলামের তিন বছর আগে বিয়ে হয়। বৃহস্পতিবার রাতে তার বোন মোবাইল ফোনে জানান, তার স্বামী তাকে মারধর করছে। তিনি শুক্রবার সকালে বোনের বাড়ি যান। ওখানে কাউকে না দেখে এলাকাবাসীর মাধ্যমে জানতে পারেন তাকে হাসপাতালে আনা হয়েছে।

তিনি আরও জানান, বোনকে দেখতে শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে তিনি কক্সবাজার সদর হাসপাতালে যান। ওখানে তার বোনের স্বামী তাকে জানান, তার বোন বীষ পান করেছে। এর মধ্যে চিকিৎসক মৃত ঘোষণা করলে তার বোনের স্বামী পালিয়ে যান।

মোহাম্মদ ইলিয়াস জানান, তার বোনের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। মারধর করে তার বোনকে হত্যা করার পর হাসপাতালে নিয়ে আসা হয়।

রামু থানার ওসি আপ্পেলা রাজু নাহা জানিয়েছেন, লাশের ময়নাতদন্ত করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

অপরদিকে, শুক্রবার সকাল ৯টার দিকে উখিয়ার রাজাপালং ইউনিয়নের লম্বাঘোনা এলাকার গিয়াস উদ্দিনের স্ত্রী তসলিমা বেগমের (২৫) মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

উখিয়া থানার ওসি জাহিদুল কবির জানান, পারিবারিক কলহের জের ধরে অভিমানে তসলিমা আত্মহত্যা করেছেন বলে পারিববারিক সূত্র দাবি করেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

(দ্য রিপোর্ট/এসএম/এমএআর/জানুয়ারি ২৪, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর