thereport24.com
ঢাকা, শুক্রবার, ৩ মে 24, ২০ বৈশাখ ১৪৩১,  ২৪ শাওয়াল 1445

ভারত-নিউজিল্যান্ডের ম্যাচ টাই

২০১৪ জানুয়ারি ২৫ ১৬:২৪:০৬
ভারত-নিউজিল্যান্ডের ম্যাচ টাই

দ্য রিপোর্ট ডেস্ক : পর পর ২ ম্যাচে হারের পর ঘুরে দাঁড়িয়েছে ভারত। জয় না পেলেও তৃতীয় ম্যাচে নিজেদের ব্যাটিং গভীরতা দেখিয়েছে ধোনিরা। বড় স্কোর তাড়া করতে নেমে টাই করেছে সফরকারীরা।

অকল্যান্ডের ইডেন পার্কে আগে ব্যাট করেছে নিউজিল্যান্ড। দুর্দান্ত ফর্মে থাকা দলটি নির্ধারিত ওভারে গুটিয়ে যাওয়ার আগে তুলেছিল ৩১৪ রান। সেঞ্চুরি করেছেন ওপেনার মার্টিন গুপটিল। ১২৯ বল খেলে ১১১ রানের দারুণ একটি ইনিংস খেলেছেন তিনি।

ধারাবাহিক ব্যাটসম্যান কেন উইলিয়ামসনও হাফসেঞ্চুরি পেয়েছেন। সামির বলে আউট হওয়ার আগে ৬৫ রান করেছেন এই ক্রিকেটার। এ ছাড়া ৩৮ রান করেছে রঞ্চি। ২টি করে উইকেটে নিয়েছেন মোহাম্মদ সামি ও রবিন্দ্র জাদেজা।

জবাবে দারুণ খেলেছে ভারত। অলরাউন্ড টিম পারফর্ম করে ম্যাচে টাই করেছে দলটি। রবিন্দ্র জাদেজা অপরাজিত ৬৬, অশ্বিন ৬৫, মহেন্দ্র সিং ধোনি ৫০ ও রোহিত শর্মা ৩৯ রান করেছেন। তাদের দায়িত্বশীল ব্যাটিংয়ের বদৌলতেই ম্যাচটি টাই করতে সক্ষম হয়েছে সফরকারীরা। নির্ধারিত ওভারে ৯ উইকেটে ৩১৪ রান তুলেছে দলটি।

কোরে অ্যান্ডারসন একাই নিয়েছেন ৫ উইকেট। এ ছাড়া ২টি উইকেট শিকার করেছেন বেনেট। আর ৫ ম্যাচ ওয়ানডে সিরিজে ২-০ তে এগিয়ে আছে নিউজিল্যান্ড।

সংক্ষিপ্ত স্কোর :

নিউজিল্যান্ড : ৩১৪ (ওভার ৫০)

ভারত : ৩১৪/৯ (ওভার ৫০)

ফল : টাই

(দ্য রিপোর্ট/সিজি/সা/জানুয়ারি ২৫, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর