thereport24.com
ঢাকা, শুক্রবার, ৩ মে 24, ২০ বৈশাখ ১৪৩১,  ২৪ শাওয়াল 1445

নেইমারকে কিনতে ৮৮.২ মিলিয়ন!

২০১৪ জানুয়ারি ২৫ ১৭:৪৭:৫২
নেইমারকে কিনতে ৮৮.২ মিলিয়ন!

দ্য রিপোর্ট ডেস্ক : নেইমারকে দলে ভেড়ানোর বিতর্কের জেরে গত বৃহস্পতিবার পদত্যাগ করেছেন বার্সেলোনার সভাপতি সান্দ্রো রোসেল। তার স্থলাভিষিক্ত হয়েছেন জোসেফ মারিয়া বার্তোমেউ।

দায়িত্ব নেওয়ার প্রথম দিনই তিনি বার্সেলোনার ফুটবল ডিরেক্টর রাউল সানলেহিকে নিয়ে সংবাদ সম্মেলন করেছেন। সেখানে তারা নেইমার বিতর্কটি পরিষ্কার করেছেন। জানিয়েছেন নেইমারকে দলে ভেড়াতে তাদের মোট খরচ হয়েছিল ৮৮.২ মিলিয়ন ইউরো। যা স্পেনের এল মুন্দো পত্রিকা আগেই প্রকাশ করেছিল।

গত সেপ্টম্বরে দলবদলের মৌসুমে নেইমারকে পেতে দর-কষাকষিতে মূল ভূমিকায় ছিলেন সানলেহি। শেষ পর্যন্ত সংবাদ সম্মেলনে তিনিই নেইমার বিতর্কের বিষয়টি পরিষ্কার করে জানিয়েছেন সান্তোস তারকাকে কিনতে খরচ হয়েছিল ৮৮.২ মিলিয়ন ইউরো। যদিও আগে তারা বলেছিলেন খরচ হয়েছিল ৫৭ মিলিয়ন ইউরো। বিষয়টি ফাঁস হয়ে যাওয়ায় বার্সেলোনার সদস্য জর্দি কাসাস আদালতে রিট করেছেন। আর সেই রিটের প্রেক্ষিতে পদত্যাগ করেছেন রোসেল।

বিষয়টিকে দি স্তেফানোর দলে ভেড়ানোর সঙ্গে তুলনা করে বার্তোমেউ বলেছেন, এমনটি বহু আগে ঘটেছিল। তা এখনও আমাদের অনেক সদস্যের মনে থাকার কথা। কারণ বিষয়টি ক্লাবের জন্য খুবই দুঃখজনক ছিল। আমরা স্তেফানোকে হারিয়েছিলাম, কিন্তু নেইমারকে হারাইনি।

(দ্য রিপোর্ট/সিজি/এএস/সা/জানুয়ারি ২৫, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর