thereport24.com
ঢাকা, শুক্রবার, ৩ মে 24, ২০ বৈশাখ ১৪৩১,  ২৪ শাওয়াল 1445

সাগর চ্যাম্পিয়ন

২০১৪ জানুয়ারি ২৫ ২০:৪০:১৫
সাগর চ্যাম্পিয়ন

দ্য রিপোর্ট প্রতিবেদক : বিদ্যুত গতি রেটিং দাবায় মোহামেডানের আন্তর্জাতিক মাস্টার মিনহাজউদ্দিন আহমেদ সাগর চ্যাম্পিয়ন হয়েছেন। সাগর ৯ ম্যাচে ৮ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন হয়েছেন। একই পয়েন্ট পেয়ে বাংলাদেশ নৌবাহিনীর গ্র্যান্ড মাস্টার আব্দুল্লাহ আল রাকিব রানার-আপ হয়েছেন।

সাড়ে ৭ পয়েন্ট করে নিয়ে একসেস গ্রুপের আমিনুল ইসলাম পলাশ তৃতীয় স্থান লাভ করেছেন। ৭ পয়েন্ট করে নিয়ে চতুর্থ থেকে নবম স্থান লাভ করেছেন যথাক্রমে শরীফ হোসেন, মাহতাবউদ্দিন আহমেদ, ইকরামুল হক সিয়াম, শফিক আহমেদ. সোহেল চৌধুরী ও আন্তর্জাতিক মাস্টার আবু সুফিয়ান শাকিল। সাড়ে ৬ পয়েন্ট করে নিয়ে এম এম জহিরুল ইসলাম দশম ও মাসুদুর রহমান মলি¬ক দিপু একাদশতম স্থান অধিকার করেছেন।

৩৪তম জাতীয় প্রমীলা দাবার চূড়ান্ত পর্ব: বাংলাদেশ দাবা ফেডারেশনের আয়োজিত চ্যাম্পিয়নশিপের চূড়ান্ত পর্বের খেলা ৭ ফেব্রুয়ারি থেকে শুরু হবে। রাউন্ড রবিন-লিগ পদ্ধতিতে ১২জন খেলোয়াড় প্রতিযোগিতায় প্রতিদ্বন্দ্বিতা করবেন।

এদের মধ্যে গতবারের চ্যাম্পিয়ন প্রমীলা ফিদে মাস্টার শারমীন সুলতানা শিরিন, রানার-আপ আন্তর্জাতিক প্রমীলা মাস্টার শামীমা আক্তার লিজা, আন্তর্জাতিক প্রমীলা মাস্টার রানী হামিদ ও প্রমীলা ফিদে মাস্টার তনিমা পারভীন সরাসরি এবং বাছাই পর্ব হতে সামিহা শারমীন সিম্মী, প্রমীলা ফিদে মাস্টার নাজরানা খান ইভা, মাহমুদা হক চৌধুরী মলি, প্রমীলা ফিদে মাস্টার জাকিয়া সুলতানা, দিলারা জাহান নূপুর, জাহানারা হক রুনু, হামিদা রহমান ও কিশোয়ারা সাজরিন ইভানা চূড়ান্ত পর্বে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

(দ্য রিপোর্ট/ওআইসি/সিজি/জানুয়ারি ২৫, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর