thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২ মে 24, ১৯ বৈশাখ ১৪৩১,  ২৩ শাওয়াল 1445

শওকত মোমেনকে অনুসরণের পরামর্শ

২০১৪ জানুয়ারি ২৫ ২২:৪৭:১৩

দ্য রিপোর্ট প্রতিবেদক : আওয়ামী লীগ যদি তার দলের মান পরিবর্তন করতে চায় তাহলে তাকে সদ্য প্রয়াত সংসদ সদস্য শওকত মোমেন শাহজাহানকে রোল মডেল হিসেবে অনুসরণ করতে হবে। তার জীবনকে মডেল হিসেবে অনুসরণ করলে আওয়ামী লীগ অনেকদূর এগিয়ে যেতে পারবে।

রাজধানীর পুরানা পল্টনে মণি সিংহ ফরহাদ স্মৃতি ট্রাস্ট মিলনায়তনে শনিবার দুপুরে এক আলোচনা সভায় বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. আশরাফুজ্জামান সেলিম এ কথা বলেন। সদ্য প্রয়াত সাংসদ শওকত মোমেন শাহজাহানের প্রতি শ্রদ্ধা জানিয়ে এ আলোচনা সভার আয়োজন করে নাগরিক সংহতি।

সভায় বক্তারা বলেন, শওকত মোমেনের মত একজন নেতা আওয়ামী লীগে ছিল এ জন্য তাদের গর্ব করা উচিৎ। এই গর্ব নিয়ে আওয়ামী লীগ বহুদূর যেতে পারবে।

বক্তারা আরও বলেন, শওকত মোমেন একজন শিক্ষক ছিলেন। তিনি কৃষকদের জন্যেও অনেক পরিশ্রম করেছেন। আজ তিনি বেঁচে নেই। কিন্তু তারপরও তার স্বপ্ন বাস্তবায়নে আমরা কৃষকদের জন্য কাজ করে যাব।

এ ছাড়া ওই আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, বাংলাদেশ পরিকল্পনা কমিশনের সদস্য ড. শামসুল আলম, বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিলের প্রাক্তন পরিচালক ড. গুল হোসেন, প্রাণ গ্রুপের প্রধান নির্বাহী নুরুল আলম মাসুদ, শাহ জিকরুল আহমেদ প্রমুখ।

(দ্য রিপোর্ট/এসআর/এমএ/জানুয়ারি ২৫, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর