thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে 24, ২৬ বৈশাখ ১৪৩১,  ১ জিলকদ  1445

ক্রিকেটের ষড়যন্ত্র রুখতে সম্মিলিত প্রতিবাদ

২০১৪ জানুয়ারি ২৭ ০৩:৪১:২২
ক্রিকেটের ষড়যন্ত্র রুখতে সম্মিলিত প্রতিবাদ

দ্য রিপোর্ট প্রতিবেদক : সম্প্রতি ভারত, অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের পরিকল্পনায় ক্রিকেটকে নিয়ে যে ষড়যন্ত্র শুরু হয়েছে, তার বিরুদ্ধে ফুঁসে ওঠেছে বাংলাদেশ। দেশব্যাপী নানাভাবে এর প্রতিবাদ ও নিন্দা জানানো হচ্ছে। এরই ধারাবাহিকতায় সোমবার সকাল ১১টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে নানা পেশার লোকের সম্মিলিত মানববন্ধন অনুষ্ঠিত হবে।

এ মানববন্ধনে ক্রিকেট নিয়ে ভারত, অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের চলমান ষড়যন্ত্র বন্ধে ও আইসিসির ক্ষমতা নিজেদের হাতে কুক্ষিগত করার চক্রান্তের বিরুদ্ধে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) সরাসরি অবস্থান নেওয়ার দাবি জানানো হবে। মানববন্ধনে অংশগ্রহণ করবেন সাবেক জাতীয় ক্রিকেটার, শিক্ষাবিদ, সাংবাদিক, আইনজীবী, বুদ্ধিজীবী, পেশাজীবী, অনলাইন অ্যাক্টিভিস্টসহ সর্বস্তরের ক্রিকেটপ্রেমী মানুষ। মানববন্ধনটি আয়োজন করেছে ‘বাংলাদেশের ক্রিকেটকে বাঁচান’ নামে একটি সংগঠন।

এর আগে শনিবার বাংলাদেশের টেস্ট ক্রিকেট স্ট্যাটাস কেড়ে নেওয়ার ষড়যন্ত্রের প্রতিবাদে রাজধানীর শাহবাগে মানববন্ধন করেছেন সহস্রাধিক তরুণ। এ সময় আইসিসির পদক্ষেপ ও বিসিবির নতজানু অবস্থানের তীব্র প্রতিবাদ জানান তারা। মানববন্ধন থেকে চার দফা দাবিতে আল্টিমেটাম দিয়েছেন আন্দোলনকারীরা। টেস্ট ক্রিকেট নিয়ে ভারত, অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের হস্তক্ষেপের প্রতিবাদে এ কর্মসূচির ডাক দেওয়া হয়। ফেসবুকে সক্রিয় একটি গ্রুপের মাধ্যমে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ক্রিকেটভক্ত তরুণরা এ মানববন্ধনে অংশগ্রহণ করেন।

(দ্য রিপোর্ট/টিএস/এসকে/শাহ/জানুয়ারি ২৭, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর