thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

‘বাংলাদেশের টেস্ট স্ট্যাটাস কেড়ে নেওয়ার ষড়যন্ত্র হচ্ছে’

২০১৪ জানুয়ারি ২৭ ১৫:৩৮:১৮
‘বাংলাদেশের টেস্ট স্ট্যাটাস কেড়ে নেওয়ার ষড়যন্ত্র হচ্ছে’

দ্য রিপোর্ট প্রতিবেদক : একটি দেশের এজেন্ট কৌশলে টাকার লোভ দেখিয়ে বাংলাদেশের টেস্ট স্ট্যাটাস কেড়ে নেওয়ার ষড়যন্ত্র করছে বলে অভিযোগ করেছেন ক্রিকেটপ্রেমী সাধারণ জনতা।

জাতীয় প্রেস ক্লাবের সামনে সোমবার দুপুরে এক মানববন্ধনে তারা এ অভিযোগ করেন। সেইভ বাংলাদেশ ক্রিকেট ও বাংলা টাইগারস্ ক্রিকেট ফ্যান ক্লাব নামের দু’টি সংগঠন এ মানববন্ধনের আয়োজন করে।

বিসিবি’র কাউন্সিলর সয়লাব হোসেন টিটু বলেন, বিসিবি’র মধ্যে টাকার বিনিময়ে ভারতের দালালি করছেন কয়েকজন কর্মকর্তা। অস্ট্রেলিয়াসহ বিশ্বের নামী-দামী ক্রিকেটাররাও এ অন্যায় প্রস্তাবে প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন। ক্রিকেটের কারণে বাংলাদেশ বিশ্বের মানচিত্রে পরিচিত হয়েছে। এ টেস্ট স্ট্যাটাস না থাকলে বাংলাদেশের ক্রিকেট ধীরে ধীরে ধ্বংস হয়ে যাবে।

বিসিবি’র কাউন্সিলর মোজাম্মেল হক চঞ্চল বলেন, খেলোয়াড় ও কর্মকর্তাদের অক্লান্ত পরিশ্রমে বাংলাদেশ টেস্ট স্ট্যাটাস পেয়েছে। কিন্তু বিসিবি’র এক শ্রেণীর অসাধু কর্মকর্তা টাকার বিনিময়ে বাংলাদেশের টেস্ট স্ট্যাটাস বিক্রির ষড়যন্ত্র করছেন। এই ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানান তিনি।

বিসিবি’র সাবেক সাধারণ সম্পাদক রইস উদ্দীন আহমেদ বলেন, টেস্ট স্ট্যাটাস না থাকলে বাংলাদেশের ক্রিকেট সংকুচিত হয়ে যাবে। এ প্রস্তাবের বিপক্ষে বিসিবি’র ২৩ সদস্যের মধ্যে ২০ সদস্য অবস্থান নিলেও টাকার লোভে কয়েকজন ক্রিকেট ধ্বংসের পায়তারা করছেন। এ সকল কর্মকর্তার পদত্যাগ দাবি করেন তিনি।

বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক শফিকুল হক হীরার সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন, বিসিবি’র সাবেক কাউন্সিলর আদনান রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বাবু, কাউন্সিলর সামছুদ্দোহা চৌধুরী, বখতিয়ার উদ্দিন, ম্যাচ ম্যানেজার জিয়াউর রহমান, ক্রীড়া সংগঠক ওয়াহেদুজ্জামান, প্রফেসর আসিফ নজরুলসহ সাবেক ক্রিকেটার, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক ও বর্তমান কর্মকর্তা, উদীয়মান ক্রিকেটার ও ক্রিকেটপ্রেমী জনতা।

(দ্য রিপোর্ট/এসআর/এসবি/সা/জানুয়ারি ২৭, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর