thereport24.com
ঢাকা, রবিবার, ৫ মে 24, ২২ বৈশাখ ১৪৩১,  ২৬ শাওয়াল 1445

খিত্তা অনুযায়ী জেলা

২০১৪ জানুয়ারি ৩১ ০০:০৬:১১
খিত্তা অনুযায়ী জেলা

দ্য রিপোর্ট প্রতিবেদক : টঙ্গীর তুরাগ নদের তীরে চারদিন বিরতির পর শুক্রবার ফজরের নামাজের পর শুরু হচ্ছে বিশ্ব মুসলিম উম্মাহর দ্বিতীয় বৃহত্তম সমাবেশ ‘বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব’। প্রথম পর্ব শেষ হয়েছে রবিবার।

দ্বিতীয় পর্বে ইজতেমা মাঠকে ৩৮টি খিত্তায় ভাগ করা হয়েছে। দেশের ৩৩ জেলার মুসল্লিরা দ্বিতীয় পর্বের ইজতেমায় অংশ নেবেন। এ ছাড়া মাঠের উত্তর-পশ্চিম কোণে বিদেশি অতিথিদের জন্য নির্ধারিত খিত্তা রয়েছে।

ইজতেমা আয়োজক কমিটির প্রকাশিত মানচিত্র অনুযায়ী জেলাভিত্তিক খিত্তা। নারায়ণগঞ্জ- (১, ২), ঢাকা-(৩, ৪), কক্সবাজার-৫, মানিকগঞ্জ-৬, পিরোজপুর-৭, পটুয়াখালী-৮, টাঙ্গাইল-৯, জামালপুর-১০, বরিশাল-১১, নেত্রকোণা-১২, কুমিল্লা-১৩, মেহেরপুর-১৪, ঝিনাইদহ-১৫, ময়মনসিংহ-(১৬, ১৭, ১৮), লক্ষ্মীপুর-১৯ , বি-বাড়িয়া-২০, কুড়িগ্রাম-২১, বগুড়া-২২, পঞ্চগড়-২৩, চাঁপাইনবাবগঞ্জ-২৪, নীলফামারী-২৫, নোয়াখালী-২৬, ঠাকুরগাঁও-২৭, পাবনা-২৮, নওগাঁ-২৯, মুন্সীগঞ্জ-(৩০, ৩১), মাদারীপুর-৩২, গোপালগঞ্জ-৩৩, সাতক্ষীরা-৩৪, মাগুরা-৩৫, খুলনা-৩৬, সুনামগঞ্জ-৩৭ ও মৌলভীবাজার-৩৮। এ ছাড়া মাদারীপুর, খুলনা ও সাতক্ষীরার কয়েকজন সাথীর জন্য হোন্ডা কারখানার ভেতরে জায়গা নির্ধারণ করা হয়েছে।

(দ্য রিপোর্ট/এমএমএফ/এমএআর/জানুয়ারি ৩১, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

ধর্ম এর সর্বশেষ খবর

ধর্ম - এর সব খবর