thereport24.com
ঢাকা, রবিবার, ৫ মে 24, ২২ বৈশাখ ১৪৩১,  ২৬ শাওয়াল 1445

বাড়ছে বাংলাদেশের ম্যাচ

২০১৪ জানুয়ারি ৩১ ১৭:৪১:৩৮
বাড়ছে বাংলাদেশের ম্যাচ

দ্য রিপোর্ট প্রতিবেদক : টেস্ট গেল টেস্ট গেল করে দেশময় সোরগোল, সেই সময়ে উল্টো সম্ভাবনার কথা বলেছেন বিসিবি সভাপতি। মরুশহরে অনুষ্ঠিত আইসিসির সভায় অনেক পরিমার্জন-পরিবর্ধন হলেও টেস্ট অধিকার কাটা পড়ছে না। বরং বাড়ছে টেস্ট খেলার সুযোগ। না, এটা মিডিয়ার সৃষ্ট কোনো সম্ভাবনার কথা নয়। খোদ বিসিবি সভাপতিও তেমন তথ্য দিয়েছেন।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ভবিষ্যত টেস্ট সূচিতে অতীতের চেয়ে বেশি ম্যাচ খেলার সম্ভাবনা দেখছেন। বলেছেন, ‘১৪ বছরে বাংলাদেশ দল ভারতে যায়নি, এখন সেখানে যাব। ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়ায়ও যাবে। আমি সব বোর্ডকে আমাদের ম্যাচ বাড়ানোর কথা বলেছি। এফটিপিতে বাধ্যতামূলক অনেক কিছুই ছিল না। এখন তার বাইরে মেম্বার এ্যাগ্রিমেন্ট হচ্ছে। এখন থেকে যা হবে, তাতে আইনগতভাবে ব্যবস্থা নেওয়ার সুযোগ থাকবে। আমাদের ম্যাচ বাড়তে পারে, কমার কোনো শঙ্কা নেই। যারা অনেক দিন আমাদের সঙ্গে খেলে না, তারা এখন খেলবে। আমি আশাবাদী, পরবর্তী সভায় আমরা কয়েকটি সিরিজের চুক্তি করতে পারব।’

আইসিসির সভায় বাংলাদেশের স্বার্থ রক্ষা করার শতভাগ চেষ্টা করেছেন বিসিবি সভাপতি। আগামী ৮ ফেব্রুয়ারি আইসিসির সিঙ্গাপুর সভায় আর একটি পরীক্ষার মুখোমুখি হচ্ছে বিসিবি। টেস্ট মর্যাদা ধরে রাখার ইস্পাতদৃঢ় অঙ্গীকার নিয়ে রাজপথে নেমেছে ক্রিকেটপ্রেমীরা। তাদের সঙ্গে গলা ফাটিয়েছেন সাধারণ দর্শকরা। এমনকি রাজনীতিবিদরাও বসে ছিলেন না। সারাদেশের ক্রিকেটপাগল দর্শকরা অধীর অপেক্ষায় ছিলেন বিসিবির সভাপতির জন্য। তিনি এসেছেন, এসেছেন ক্রিকেটের জয়গান নিয়েই-টেস্ট কমছে না, বাড়ছে।

(দ্য রিপোর্ট/এএস/সিজি/এনআই/জানুয়ারি ৩১, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর